আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শ্রীলঙ্কার বিরুদ্ধে ফ্লপ পারফরম্যান্স করে নিজের পায়ে নিজেই কুড়ুল মারলেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, শীঘ্রই পড়বেন দল থেকে বাদ !!

Updated on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হতাশাজনক পারফর্ম করেছে ভারতীয় দল (Team India)। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ২-০ ব্যবধানে সিরিজ হেরেছে। তরুণ খেলোয়াড় ছাড়াও, বেশিরভাগ অভিজ্ঞ খেলোয়াড়দের এই সিরিজে টিম ইন্ডিয়াতে সুযোগ দেওয়া হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একজন অলরাউন্ডার খেলোয়াড়ও ওয়ানডে সিরিজে নিজের জায়গা নিশ্চিত করেছিলেন, কিন্তু এই খেলোয়াড় তার পারফরম্যান্সে খুব বেশি মুগ্ধ করতে পারেননি। এখন এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া হতে পারে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের T20 সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন শিবম দুবে (Shivam Dube)। T20 সিরিজে খেলার সুযোগ পাননি তিনি। কিন্তু ODI ফরম্যাটে রোহিত শর্মা (Rohit Sharma) তাকে তিনটি ম্যাচেই সুযোগ দেন। তবে ব্যাটিং ছাড়াও বোলিংয়েও ফ্লপ দুবে। প্রথম ম্যাচে ২৫ রান করার পাশাপাশি তিনি ১ উইকেট নেন।

যেখানে দ্বিতীয় ম্যাচে শূন্য ইনিংস এবং তৃতীয় ম্যাচে খেলেন ৯ রানের ইনিংস। তবে তার খারাপ পারফরম্যান্সের পর তাকে এখন টিম ইন্ডিয়া থেকে সরিয়ে দেওয়া হতে পারে। দুবের (Shivam Dube) জায়গায় সুযোগ পেতে পারেন KKR-এর খেলোয়াড় নীতীশ রানা (Nitish Rana) IPL-এ নিজের পারফরম্যান্সে নিরন্তর মুগ্ধ করছেন নীতীশ (Nitish Rana)।

Team India: Nitish Rana
Nitish Rana

তবে এই মৌসুমে ইনজুরির কারণে সব ম্যাচ খেলতে পারেননি নীতীশ। কিন্তু IPL ২০২৩-এ, KKR-এর অধিনায়কত্ব করার সময়, তিনি ১৪ ম্যাচে ৩১.৭৭ এর দুর্দান্ত গড় সহ ৪১৩ রান করেছিলেন। এর বাইরে IPL ২০২৪-এ খেলা ২ ম্যাচে তিনি ৪২ রান করেছিলেন।

২০২১ সালে ভারতের হয়ে অভিষেক হওয়া নীতীশ (Nitish Rana) ভারতের হয়ে মাত্র ১টি ODI ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। যেখানে T20-তে খেলেছেন ২টি ম্যাচ। নীতীশ ওয়ানডেতে ৭ রান করেছেন, T20 ম্যাচে তার আছে ১৫ রান। এরপরও ভারতীয় দলে সুযোগ পাননি তিনি। তবে তার ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

আরও পড়ুন। Team India: খুব শীঘ্রই টিম ইন্ডিয়াতে জায়গা পেতে চলেছেন শিখর ধাওয়ানের এই প্রিয় শিষ্য, T20 লিগে করেছেন দুর্দান্ত পারফরমেন্স !!
About Author

Leave a Comment

2.