আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বাংলাদেশ টেস্ট সিরিজের জন্য নতুন কোচ ঘোষণা, বড় দায়িত্ব দেওয়া হল এই বিদেশীকে !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN: কে হবেন টিম ইন্ডিয়ার নতুন বোলিং কোচ? গত কয়েক মাস ধরে এই প্রশ্নের উত্তর জানতে মরিয়া ভক্তরা। গৌতম গম্ভীর শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন। লঙ্কা সফরের পর বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। তবে, তার আগে, সুসংবাদ আসছে যে গম্ভীরের ঘনিষ্ঠ বন্ধু টিম ইন্ডিয়ার বোলিং কোচ হিসাবে নিযুক্ত হবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ভারত ও বাংলাদেশের মধ্যে একটি দুই ম্যাচের টেস্ট সিরিজ (IND vs BAN) খেলা হবে। এই সিরিজে নতুন বোলিং কোচ পেতে পারে টিম ইন্ডিয়া। Cricbuzz-এর রিপোর্ট অনুযায়ী, প্রাক্তন দক্ষিণ আফ্রিকান খেলোয়াড় মরনে মরকেল টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ পেতে পারেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন বোলার পারস মহামব্রে-এর জায়গায় নেওয়া হচ্ছে মরনে মরকেল।

মরনে মরকেলকে টিম ইন্ডিয়ার বোলিং কোচ হওয়ার জন্য সুপারিশ করেছিলেন গৌতম গম্ভীর। আইপিএলে এলএসজির হয়ে গম্ভীরের সঙ্গে একসঙ্গে খেলেছেন মরকেল। গম্ভীর মেন্টরের ভূমিকায় এবং মরকেল ছিলেন প্লেয়িং কোচ।

Gautam Gambhir And Morne Morkel Ind Vs Ban
Gautam Gambhir And Morne Morkel

সম্প্রতি মরনে মরকেল ২০২৪ সালের ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের বোলিং কোচ ছিলেন। কিন্তু, দলের খারাপ পারফরম্যান্স এবং পিসিবির সাথে মতপার্থক্যের পরে, তিনি পাকিস্তান দলের হয়ে বোলিং থেকে পদত্যাগ করেন।এছাড়াও, মরনে মরকেল SAT20 লিগে নামিবিয়া এবং ডারবান সুপারজায়ান্টদের কোচিং স্টাফদের কোচিং করেছেন।

IND vs BAN ম্যাচের সময়সূচী

১ম টেস্ট- ১৯ থেকে ২৩ সেপ্টেম্বর ২০২৪, চেন্নাই (চেপাউক স্টেডিয়াম)
২য় টেস্ট – ২৭ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ২০২৪, কানপুর (গ্রিন পার্ক)

আরও পড়ুন। IND vs BAN: ৬ বছর পর টেস্ট ক্রিকেটে কামব্যাক করতে চলেছেন টিম ইন্ডিয়ার এই তুখোর অলরাউন্ডার, বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন সিরিজে পাবেন সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.