আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বায়োপিকে পছন্দের অভিনেতাকেই বাছলেন নীরজ চোপড়া, শীঘ্রই প্রকাশ্যে আসছে বায়োপিক !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের স্বর্ণপদকজয়ী জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া সবসময়ই ক্রীড়া জগতে অনুপ্রেরণা হয়ে আছেন। তাঁর জীবনের ওপর বায়োপিক বানানোর কথা উঠতেই তিনি তার চরিত্রে অভিনয়ের জন্য শর্ত আরোপ করে বসলেন। আর এই বিষয়টি নিয়ে দুই দেশের মিডিয়াতে শুরু হয়েছে বেশ আলোচনাও। পাকিস্তানের অলিম্পিক পদকজয়ী জ্যাভলিন থ্রোয়ার আর্শাদ নাদিম একটি সাক্ষাৎকারে নীরজের বায়োপিকে কিংবদন্তি শাহরুখ খানকে দেখতে চান, আর আর্শাদের চরিত্রে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকেই পছন্দ নীরজের। এই মজাদার পছন্দ আসলে দুই খেলোয়াড়ের বন্ধুত্বের সুন্দর প্রতিফলন, যা প্রতিদ্বন্দ্বিতার ঊর্ধ্বে এক বন্ধনকেই তুলে ধরে।

WhatsApp Group Join Now

নীরজ ও আর্শাদ কেবল খেলার ময়দানে প্রতিদ্বন্দ্বী নন, তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও রয়েছে। খেলায় প্রতিযোগিতা থাকলেও মাঠের বাইরে তাঁরা একে অপরকে বন্ধু হিসেবেই শ্রদ্ধা করেন। নীরজের সাথে সাক্ষাতে আর্শাদ জানান যে, নীরজের কাছ থেকে তিনি সবসময়ই সমর্থন পেয়েছেন, এমনকি প্রতিযোগিতার সময়ও তাঁদের মধ্যে সৌজন্য বজায় থাকে। বিশ্বজুড়ে আলোচিত এই দুই অ্যাথলিট একে অপরকে উৎসাহিত করার পাশাপাশি সম্মান জানাতেও পিছপা হন না। দুই প্রতিদ্বন্দ্বীর এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়, যা তাঁদের অনুরাগীদের কাছে তাঁদের মানবিক দিকটি ফুটিয়ে তোলে।

নীরজ চোপড়া তার বায়োপিক নিয়ে মজার ছলে যে মন্তব্য করেছেন, সেটি বেশ মজাদার। তিনি জানান, আর্শাদের চরিত্রে অমিতাভ বচ্চনকেই বেশি মানাবে কারণ তিনি লম্বা এবং গম্ভীর। অন্যদিকে, আর্শাদ মজার ছলে বলেন যে শাহরুখ খান যেন নীরজের চরিত্রে অভিনয় করেন। এই পছন্দ ও শর্তের মাধ্যমে দুই তারকাই তাদের বন্ধুত্বের গভীরতাকে মজার রসিকতায় রূপ দিয়েছেন, যা তাঁদের অনুরাগীদের মাঝে বেশ আলোচিত হয়েছে।

আসলে এই মন্তব্যের পেছনে দুই দেশের মধ্যে ঐতিহাসিক প্রতিদ্বন্দ্বিতা ভুলে খেলার মাঠে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে তোলার ইঙ্গিত রয়েছে। এই সম্পর্ক এবং বন্ধুত্বের জন্য তাঁরা কেবল প্রতিদ্বন্দ্বীই নন, বরং দুই দেশের মানুষের জন্য অনুপ্রেরণা। তাঁদের এই বন্ধুত্বে ফুটে উঠেছে খেলার মধ্যেই শুধু নয়, খেলোয়াড়দের মানবিকতার এক অনন্য রূপ।

About Author

Leave a Comment

2.