আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার আগে এই অভিনেতার সাথে ৪ বছর সম্পর্কে ছিলেন নাতাশা স্ট্যানকোভিচ !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ তাদের চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। কিছুদিন আগে দুজনেই তাদের বিচ্ছেদের কথা সবাইকে জানিয়েছিলেন। তারপর থেকে নাতাশা স্ট্যানকোভিচ শিরোনামে রয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখে পড়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভক্তরা অভিনেত্রীকে তার পুরনো সম্পর্ক নিয়ে ট্রোল করছেন। কিন্তু আপনি কি জানেন নাতাশা স্ট্যানকোভিচ এর হার্দিক পান্ডিয়ার আগে অনেক সম্পর্ক ছিল? এই সময়ে, তিনি একজন অভিনেতার সাথে দেখা করেছিলেন যার সাথে তিনি চার বছর ডেট করার পরে ব্রেক আপ করেছিলেন। তাহলে জেনে নেওয়া যাক কে এই অভিনেতা…

দুই বছর ডেট করার পর সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচকে বিয়ের প্রস্তাব দেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার। ২০২১ সালে দুজনেই বিয়ে করেন। এর পর নাতাশা স্ট্যানকোভিচ অগস্ত্যের জন্ম দেন। যাইহোক, এর পরে এই দম্পতি ১৪ ফেব্রুয়ারি ২০২৩-এ খুব আড়ম্বরে বিয়ে করেছিলেন। এই সময়ে, হার্দিক পান্ড্য (Hardik Pandya) নাতাশা স্ট্যানকোভিচকে হিন্দু এবং খ্রিস্টান ধর্মের রীতি অনুযায়ী বিয়ে করেছিলেন। তবে, এখন দুজনেই (হার্দিক পান্ড্য-নাতাসা স্ট্যানকোভিচ) তাদের সম্পর্কের ইতি টেনেছেন। চার বছর বিয়ের পর একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন নাতাশা স্ট্যানকোভিচ ও হার্দিক পান্ডিয়া।

হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছেন নাতাশা স্ট্যানকোভিচ। এসময় কিছু ভক্ত তাকে প্রতারক হিসেবে ট্যাগ করতেও দেখা গেছে।আসলে, নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পান্ডিয়ার আগে একজন অভিনেতার সাথে ডেট করেছিলেন , যার সাথে তিনি চার বছর পর তার সম্পর্ক শেষ করেছিলেন। আমরা যে অভিনেতার কথা বলছি তিনি আর কেউ নন, বিখ্যাত ভারতীয় টেলিভিশন অভিনেতা আলি গনি। চার বছর ধরে নাতাশা স্ট্যানকোভিচের সাথে তার সম্পর্ক ছিল, যার কথা আলি গনি নিজেই বলেছিলেন।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

২০১৮ সালে, নাতাশা স্টানকোভিচ এবং আলি গনি নাচ-বালিয়া ৮-এ এক্সেস হিসাবে অংশগ্রহণ করেছিলেন। এ সময় বিচারক আহমেদ খান আলী গনি ও নাতাশাকে তাদের সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।আহমেদ খান যখন বলেন, পাঁচ বছর ডেট করার পর আপনারা দুজনেই ব্রেক আপ করেছেন, তখন আলী গনি তাকে শুধরে দিয়ে উত্তর দেন, “না, চার বছর একসঙ্গে থাকার পর আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। এরই মধ্যে আমরা একে অপরের সাথে দেখা করতে থাকি।”আলি গনি এবং নাতাশা স্ট্যানকোভিচের বিচ্ছেদের কারণ জানা না গেলেও, ভিন্ন সংস্কৃতির কারণে দুজনেই একে অপরের থেকে আলাদা হয়েছিলেন বলে খবর।

নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে আলি গনি বলেছিলেন যে এর পর তিনি সম্পূর্ণ ভেঙে পড়েছেন। কিন্তু কাউকে বলেনি। নাচ বলিয়ে ৮-এ আলী গনি জানিয়েছিলেন,“আমি বিচ্ছেদের পর বিধ্বস্ত হয়ে পড়েছিলাম, কিন্তু কাউকে বলিনি। আমি হাসতে থাকি, তাই আজ পর্যন্ত কেউ জানতে পারেনি। আমি আমার মুখে আমার দুঃখ প্রকাশ করতে দিই না। এটা আমার দোষ ছিল যে আমি এটাকে এত ভালোবাসতাম।”আলি গনির এই বক্তব্য শোনার পর, ভক্তরা নাতাশা স্ট্যানকোভিচকে ট্রোল করছেন এবং হার্দিক পান্ডিয়ার সাথে তার বিবাহবিচ্ছেদের জন্য তাকে দায়ী করছেন ।

আরও পড়ুন। Hardik Pandya: নাতাশার চরিত্রের দিকে আঙুল তুলেছেন হার্দিক পান্ডিয়া !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.