আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: হার্দিকের প্রতারণা ও সম্পর্কে বিরক্ত হয়েই ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন নাতাশা !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: টিম ইন্ডিয়ার চ্যাম্পিয়ন খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার সমস্যা কমার বদলে বাড়ছে। তার পারিবারিক জীবনে ভূমিকম্প হয়েছে। ৪ বছরের সম্পর্কের পর আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাতাশা ও পান্ডিয়া। ১৮ জুলাই সোশ্যাল মিডিয়ায় তারা দুজনেই তাদের বিচ্ছেদ নিশ্চিত করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই পুরো পর্বের পেছনে নানা ধরনের যুক্তি দেওয়া হচ্ছে। যদিও ভক্তরা এই পুরো ঘটনার জন্য হার্দিকের (Hardik Pandya) অবাধ্যতা এবং সম্পর্ককে দায়ী করছেন, কিছু ভক্ত পান্ডিয়াকে রক্ষা করছেন এবং নাতাশার চরিত্রের দিকে আঙুল তুলেছেন। এর আগেও তারকা বোলার মহম্মদ শামির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। কিন্তু, সব মিলিয়ে নাতাশার বিচ্ছেদের কারণ জানেন হার্দিক।

নাতাশা স্ট্যানকোভিচ এবং হার্দিক পান্ডিয়ার বিবাহবিচ্ছেদের খবর অনেক দিন ধরেই বেরিয়ে আসছিল। তাদের বিচ্ছেদ নিয়ে অনেক আলোচনা হয়েছিল।তবে এখন এটি সম্পূর্ণরূপে নিশ্চিত করা হয়েছে। এই দম্পতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। একে অপরকে ডেট করার পর, তারা দুজনেই ২০২০ সালে খুব সাধারণভাবে বিয়ে করেছিলেন।তবে, তাদের দুজনেরই ২০২৩ সালে দুর্দান্ত আড়ম্বর সহ একটি দুর্দান্ত বিয়ে হয়েছিল। যেখানে সারা বিশ্বের বিখ্যাত তারকারা অংশ নেন। কিন্তু, দুবার বিয়ে করার পরও, পান্ডিয়ার বিয়ে মাত্র ৪ বছরেই ভাঙার দ্বারপ্রান্তে চলে আসে।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর ভক্তদের নিশানায় এসেছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এসেছে পান্ডিয়ার একটি ছবি। যেখানে তাকে একজন মেক-আপ আর্টিস্টের চারপাশে হাত দিয়ে দেখা গেছে। এরপর থেকেই জল্পনা শুরু হয় দুজনেই হয়তো বিয়ে করতে পারেন। আপনাকে জানিয়ে রাখি যে এর আগেও পান্ডিয়ার নাম অনেক সেলিব্রিটির সাথে যুক্ত হয়েছে।হার্দিক পান্ড্য ও কলকাতার মডেল লিশা শর্মার প্রেম ছিল। দীর্ঘদিন ধরে দুজনেই একে অপরকে ডেট করছেন বলে গণমাধ্যমে খবর এসেছে।এছাড়াও তিনি এলি আব্রামের সাথেও ডেট করেছেন, তাদের দুজনকে একটি বিয়ের পার্টিতে একসঙ্গে দেখা গেছে।বলিউড অভিনেত্রী এষা গুপ্তার সঙ্গেও পান্ডিয়ার নাম জড়িয়েছে। তবে এ বিষয়ে তাদের কারোরই কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি।

হার্দিক পান্ডিয়ার আগে টিম ইন্ডিয়ার তারকা বোলার মহম্মদ শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ উঠেছে।তাদের চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন তার স্ত্রী হাসিন জাহান। যেখানে এক বিদেশি মেয়ের সঙ্গে চ্যাট করছিলেন শামি।তবে ডিভোর্সের বিষয়ে নাতাশা স্ট্যানকোভিচের পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।তবে, ভক্তরা সন্দেহ করছেন যে নাতাশা হয়তো হার্দিক পান্ডিয়ার দুর্ব্যবহারের কারণে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার আগে এই অভিনেতার সাথে ৪ বছর সম্পর্কে ছিলেন নাতাশা স্ট্যানকোভিচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.