আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নতুন প্রেমিকের সাথে সময় কাটাচ্ছেন নাতাশা স্ট্যানকোভিচ, ক্যামেরা বন্দী সেই ব্যক্তিগত মুহূর্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ড্য সম্প্রতি তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের (Natasa Stankovic) থেকে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। এরপর নাতাশা পুত্র অগস্ত্যকে নিয়ে সার্বিয়ায় ফিরে আসেন। যদিও তিনি এখনও হার্দিকে তালাক দেননি, নাতাশা ইতিমধ্যেই তার নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন এবং তার সাথে মুম্বাইয়ের চারপাশে ঘুরতে দেখা গেছে। এদিকে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে নাতাশা স্ট্যানকোভিচকে তার কথিত প্রেমিকের সাথে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে নাতাশা স্ট্যানকোভিচকে (Natasa Stankovic) একটি ছেলের সঙ্গে ঘুরতে দেখা যাচ্ছে। এই ছেলেটি আর কেউ নয়, দিশা পাটানির গুঞ্জন প্রেমিক আলেকজান্ডার অ্যালেক্স ইলিক। এটা বিশ্বাস করা হয় যে আলেকজান্ডার এবং নাতাশা খুব ভাল বন্ধু।

Natasa Stankovic

ভিডিওটি দেখে মনে হচ্ছে তারা দুজনেই জিম থেকে বাড়ি যাচ্ছেন, কারণ তারা একই জিমের পোশাক পরেছেন। তাদের দুজনকে একসঙ্গে খুব খুশি দেখাচ্ছে, যার পরে ভক্তরা তাদের সম্পর্ক নিয়ে জল্পনা করছেন। এছাড়াও আপনি নীচের এই ভিডিও দেখতে পারেন।

আমরা আপনাকে বলি যে হার্দিক পান্ডিয়া এবং সার্বিয়ান মডেল নাতাসা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) দুবার বিয়ে করেছিলেন। ২০২০ সালে তিনি প্রথম বিয়ে করেন। কিন্তু তারপর কোভিড লকডাউনের কারণে তারা আড়ম্বরপূর্ণভাবে বিয়ে করতে পারেনি। এমন পরিস্থিতিতে, তিনি ১৪ ফেব্রুয়ারি ২০২৩ সালে আবার বিয়ে করেন এবং তার সমস্ত নিকটাত্মীয়দের আমন্ত্রণ জানান। তবে, দুবার বিয়ে করলেও তাদের সম্পর্কে ফাটল দেখা দেয় এবং এখন তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন। Natasa Stankovic: নাতাশার সাথে বিচ্ছেদের পর এই বিদেশী গায়িকার সাথে ডেট করতে ব্যস্ত হার্দিক, ছবি হল ভাইরাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.