আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: হার্দিকের চোখের জল ফেলা সত্ত্বেও গলেনি নাতাশার মন, ভারতে ফিরলেই ডিভোর্স পাক্কা !!!!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপের ফাইনালে নিজের স্মরণীয় ইনিংস খেলে ট্রোলারদের চুপ করে দিয়েছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। এই প্রবীণ ক্রিকেটার গত ছয় মাসে প্রচুর সমালোচনাআরও সম্মুখীন হয়েছেন এবং তারপরে তার স্ত্রী নাতাশা স্টেকোভিচের কাছ থেকে বিবাহবিচ্ছেদের গুজব মানুষকে তার সম্পর্কে খারাপ কথা বলার সুযোগ দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু তিনি নীরব ছিলেন এবং কঠোর পরিশ্রম করতে থাকেন, যার ফলস্বরূপ ভারতীয় ক্রিকেট দলকে ১৭ বছর পর T20 বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন হার্দিক (Hardik Pandya)। ফাইনাল ম্যাচে যখন মনে হয়েছিল যে দক্ষিণ আফ্রিকা জয় থেকে বেশি দূরে নয়, তখন তিনি হেনরিখ ক্লাসেনকে (Heinrich Klassen) আউট করেছিলেন।

এরপর শেষ ওভারে তার ধারাবাহিক বোলিং ভারতকে জয় এনে দেন হার্দিক (Hardik Pandya)। হার্দিক পান্ডিয়ার দৃঢ় পথ অনুসরণ করার পরে, লোকেরা তাকে ট্রোল করার জন্য ক্ষমা চাইছে। এদিকে হার্দিক পান্ডিয়ার স্ত্রী তথা অভিনেত্রী নাতাশা স্টেকোভিচের নীরবতা ভক্তদের নজর কেড়েছে।

একদিকে, যেখানে রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli) সহ অন্যান্য ক্রিকেটাররা তাদের স্ত্রী এবং সন্তানদের সাথে জয় উদযাপন করছিলেন, সেখানে হার্দিককে একা দেখা গেল। তাকে আলিঙ্গন করার জন্য বাড়িতে কেউ ছিল না।

হার্দিকের স্ত্রী ম্যাচ দেখতে স্টেডিয়ামে আসেননি বা এখনও পর্যন্ত কোনও সোশ্যাল মিডিয়া পোস্টে জয়ের জন্য তাকে অভিনন্দন জানাননি। এমন পরিস্থিতিতে হার্দিকের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক নিয়ে কথা বলতে শুরু করেছে।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী দাবি করছেন যে দুজন আলাদা হয়ে গেছে। বিশ্বকাপে ঐতিহাসিক জয়ের পর সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশার নীরবতা আবারও তাদের বিচ্ছেদের গুঞ্জনে উস্কে দিয়েছে।

সাধারণত নাতাশা তার সোশ্যাল মিডিয়ায় হার্দিককে তার জয়ের জন্য অভিনন্দন জানিয়ে পোস্টগুলি শেয়ার করেন। কিন্তু এবার হার্দিকের বিশ্বকাপ জয় নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অভিনেত্রীর এই মনোভাব ভক্ত ও মিডিয়ার মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।

ভারতের জয়ের পর হার্দিক পান্ডিয়া আবেগাপ্লুত হয়ে পড়েন এবং মাঠে সতীর্থদের জড়িয়ে ধরে কাঁদতে থাকেন। তিনি গত ছয় মাসে অনেক কিছু সহ্য করেছেন, যা তার কথা থেকেও স্পষ্ট। তাদের নিয়ে অনেক পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেখা গেলেও নাতাশা ক্রিকেটারদের জন্য কোনো অভিনন্দন পোস্ট শেয়ার করেননি।

এটা আশ্চর্যজনক যে নাতাশার বিশ্বকাপ জেতার কোনও প্রতিক্রিয়া ছিল না, কারণ এক সময় তাকে হার্দিক পান্ডিয়াকে সমর্থন করতে স্টেডিয়ামে দেখা গিয়েছিল। এখন অবস্থা এমন যে, পুরো T20 বিশ্বকাপে তাকে কোনো ম্যাচেই দেখা যায়নি বা কোনো সোশ্যাল মিডিয়া পোস্টও শেয়ার করেননি। শুধু তাই নয়, IPL ২০২৪-এও নাতাশা এরকম করেছিলেন।

এখন প্রশ্ন হল হার্দিক-নাতাশার কি বিচ্ছেদ হয়েছে? এমনকি IPL চলাকালীনও এই ডিভোর্সের খবর সামনে এসেছিল। তবে উভয় পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। হার্দিক এবং নাতাশা ২০২০ সালের ৩১মে বাড়িতে গোপনে বিয়ে করেছিলেন। বিয়ের দুই মাস পর একটি ছেলের জন্ম দেন এই অভিনেত্রী।

আরও পড়ুন। Hardik Pandya: খুব শীঘ্রই টেস্ট ফরম্যাটে কামব্যাক করতে চলেছেন হার্দিক পান্ডিয়া, ৭ বছর পর এই দলের বিরুদ্ধে খেলবেন টেস্ট ম্যাচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.