আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammad Kaif: মোহম্মদ কাইফকে এই নামে ডেকে অপমান করেছিলেন নাসির হুসেন, ২০ বছর পর হলো খোলসা !!

Updated on:

WhatsApp Group Join Now

Mohammad Kaif: প্রাক্তন ভারতের ব্যাটসম্যান মোহাম্মদ কাইফ (Mohammad Kaif) কিছুদিন আগে একটি ঘটনার কথা স্মরণ করেন। যেখানে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেন (Nasser Hussain) তাকে বাস ড্রাইভার বলেছিলেন। কাইফ (Mohammad Kaif) ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) বর্তমান চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ভারতের সংঘর্ষের সময় ধারাভাষ্য প্যানেলের একটি অংশ ছিলেন, যেখানে তিনি ঘটনাটি স্মরণ করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Mohammad Kaif
Mohammad Kaif

২৯ অক্টোবর, রবিবার লখনউয়ের একনা স্টেডিয়ামে ভারতীয় দল ২০১৯ বিজয়ীদের সাথে লড়ছে। এটি প্রথমবার নয় যে কাইফ ২০০২ ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে ঘটে যাওয়া ঘটনাটি নিয়ে কথা বলেছিলেন। ম্যাচ চলাকালীন, ভারত সৌরভ গাঙ্গুলী, বীরেন্দ্র শেবাগ, শচীন টেন্ডুলকার, দিনেশ মঙ্গিয়া এবং রাহুল দ্রাবিড়ের নামে সেরা পাঁচ ব্যাটারকে হারিয়েছিল।

Sachin Tendulkar, Mohammad Kaif
Sachin Tendulkar

সেই পরিস্থিতিতে খেলায় ভারতের সম্ভাবনা ক্ষীণ দেখাচ্ছিল। এবার, কাইফ যখন মাঝখানে ব্যাট করতে নামেন, হুসেন তাকে স্লেজিং শেষ করে বলেছিলেন, “আমার মনে হয় তাকে বাস চালাতে হবে, আমার মনে হয় সে টেন্ডুলকারকে বাস চালায়।”

Nasser Hussain, Mohammad Kaif
Nasser Hussain

প্রাক্তন ইংলিশ অধিনায়কও কয়েক বছর আগে একটি পডকাস্টের সময় ঘটনাটি নিয়ে মুখ খুলেছিলেন। কাইফ (Mohammad Kaif) ভারত বনাম ইংল্যান্ডের (IND vs ENG) ধারাভাষ্য প্যানেলে বক্তৃতা করছিলেন এবং বলেছিলেন, “নাসের হুসেন আমাকে একজন বাস ড্রাইভার বলেছেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.