আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mumbai Indians: হার্দিক বা বুমরাহ নয়, বরং এই সিনিয়র খেলোয়াড়কে আসন্ন IPL-এ দল থেকে বাদ দেবে মুম্বাই ইন্ডিয়ান্স, প্রকাশ্যে এলো বড় খবর !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের IPL-এ খুব খারাপ পারফরমেন্স করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দল। সেজন্য আসন্ন IPL-এ দলে অনেক পরিবর্তন করতে চলেছে MI ফ্র্যাঞ্চাইজি। এখন কিছু ভক্ত আর ক্রিকেট বিশেষজ্ঞদের মতে IPL ২০২৫-এ একজন সিনিয়র খেলোয়াড়কে দলে রাখবে না পাঁচ বারের IPL চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নয়, IPL ২০২৫-এর অকশনের আগে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) একজন সিনিয়র খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে। এই খেলোয়াড় IPL২০২৪-এ মুম্বাইয়ের হয়ে ভাল পারফর্ম করেছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের দলে অভিজ্ঞ বোলার বুমরাহ এবং হার্দিককে ধরে রাখতে পারে।

আসলে, হার্দিককে গত মৌসুমেই MI (Mumbai Indians)-এর অধিনায়ক করা হয়েছিল। সেইজন্য হার্দিককে আরও একটি সুযোগ দেবে MI। এছাড়া অভিজ্ঞ ফাস্ট বোলার বুমরাহকেও দলে রেখে দেবে তারা। এমন পরিস্থিতিতে ভুল করেও এই দুই খেলোয়াড়কে ছেড়ে দেবে না মুম্বাই। ধারণা করা হচ্ছে, আসন্ন IPL-এ ইশান কিষাণ MI দল থেকে মুক্ত হতে পারেন।

Ishan Kishan, Mumbai Indians
Ishan Kishan

গত মৌসুমেও তিনি গড় পারফর্ম করেছেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan) গত মৌসুমে খেলা ম্যাচগুলোতে তার ব্যাটিং নিয়ে লড়াই করেছেন এবং মৌসুমে মাত্র ১টি হাফ সেঞ্চুরি করেছেন। এমন পরিস্থিতিতে এই খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ২০১৮ সাল থেকে ইশান মুম্বাইয়ের একটি অংশ।

IPL ২০২২-এ, মুম্বাই তাকে ১৫.২৫ কোটি রুপি বিড করে তাদের দলের অংশ করে তোলে। কিন্তু IPL ২০২৪-এ, ইশান তার ব্যাট দিয়ে একটিও ম্যাচ জেতানো ইনিংস খেলেননি। তিনি ১৪ ম্যাচে ১টি মাত্র হাফ সেঞ্চুরির সাহায্যে ৩২০ রান করেছেন। আর IPL ২০২৩-এ, ১৬ ম্যাচে ৩০.২৭ গড়ে ৪৫৪ রান করেছিলেন ইশান।

আরও পড়ুন। Mumbai Indians: আসন্ন IPL এর আগেই বড় ধাক্কা খেলো মুম্বাই ইন্ডিয়ান্স, রোহিত শর্মা সহ দল ছাড়তে চলেছেন এই ৩ অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.