আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mumbai Indians: ফল বিক্রেতার ছেলের প্রেমে হাবুডুবু খাচ্ছে নীতা আম্বানি, মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার জন্য করলেন মোটা টাকার অফার !!

Published on:

WhatsApp Group Join Now

IPL ২০২৫-এ মেগা নিলামের আয়োজন করা হবে। অনেক খেলোয়াড়ের ভাগ্যের পরিবর্তন হলে অনেক খেলোয়াড় দল থেকেও বাদ পড়বে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সেও (Mumbai Indians) অনেক পরিবর্তন দেখা যাবে। দল থেকে বাদ পড়তে পারেন অনেক সিনিয়র খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নীতা আম্বানি (Nita Ambani) IPL ২০২৫-এ মুম্বাই ইন্ডিয়ান্সে ফল বিক্রেতার বাজি অন্তর্ভুক্ত করতে পারেন। মুম্বাই ইন্ডিয়ান্স IPL ২০২৫ মেগা নিলামে ফাস্ট বোলার ওমরান মালিককে (Umran Malik) তাদের দলের অংশ করতে পারে। বর্তমানে ওমরান হায়দ্রাবাদের একটি অংশ। কিন্তু ২০২৪ সালের IPL-এ খেলার তেমন সুযোগ পাননি তিনি। তবে ওমরান মালিকের (Umran Malik) দিকে নজর রাখতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ফ্র্যাঞ্চাইজি তার উপর বাজি ধরতে পারে। বলে রাখি, ওমরানের বাবা আগে ফল বিক্রি করতেন।

Umran Malik,Mumbai Indians
Umran Malik

আসন্ন মেগা নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তাদের দলে অনেক পরিবর্তন আনবে। IPL ২০২৪-এ দলের পারফরম্যান্স খারাপ ছিল। পাঁচবারের বিজয়ী মুম্বাই IPL ২০২৪ প্লে অফ থেকে বাদ পড়া প্রথম দলও হয়ে উঠেছে IPL ২০২২ তে তার শক্তিশালী পারফরম্যান্সের পরে উমরানকে ভারতীয় দলের একটি অংশ করা হয়েছিল। ওয়ানডে ও T20 সিরিজে খেলার সুযোগ পান তিনি। কিন্তু ভারতের হয়ে কয়েকটি ম্যাচ খেলার পর ওমরান (Umran Malik) দল থেকে উধাও হয়ে যান।

তার ফাস্ট বোলিংয়ের কারণে তাকে শোয়েব আখতারের (Shoaib Akhtar) সাথেও তুলনা করা হয়। ভারতের হয়ে এখন পর্যন্ত ১০টি ODI ম্যাচে তিনি ১৩টি উইকেট নিয়েছেন। যেখানে ওমরানের নামে ৮ ম্যাচে ১১ উইকেট রয়েছে। ২০২৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন ওমরান (Umran Malik)। এর পরে, তিনি এখনও ভারতীয় দলে তার প্রত্যাবর্তন সম্ভব করতে পারেননি।

আইপিএল ২০২২-এ, ওমরান দুর্দান্ত বোলিং করে নির্বাচকদের মুগ্ধ করেছিলেন। ১৪ ম্যাচে তিনি ২২ উইকেট নিয়েছিলেন। কিন্তু এই মরসুমের পরে, IPL ২০২৩ এবং ২৪-এ তার পারফরম্যান্সে ব্যাপক পতন হয়েছিল। ওমরান IPL ২০২৩-এ ৮ ম্যাচে ৫ উইকেট নিয়েছিলেন, যখন IPL ২০২৪-এ ফাস্ট বোলার ১ ম্যাচ খেলেন এবং কোনও সাফল্য পাননি।

আরও পড়ুন। Mumbai Indians: আসন্ন IPL এর আগেই বড় ধাক্কা খেলো মুম্বাই ইন্ডিয়ান্স, রোহিত শর্মা সহ দল ছাড়তে চলেছেন এই ৩ অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.