আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: নীতা আম্বানির জেদের কারণেই কোটি কোটি টাকা ক্ষতি হয়েছে মুকেশ আম্বানির, এই কারণেই ভেস্তে গেল আইপিএল জয়ের স্বপ্ন !!গেল

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানিকে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে গণ্য করা হয়। এদিকে তার স্ত্রী নীতা আম্বানি ও ছেলে আকাশ আম্বানিকে নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। এবার আলোচনা হচ্ছে তার সম্পদ বা কোনো শখের কারণে নয় বরং তার জেদের কারণে। এ দু’জনের একগুঁয়েমিতে একদিকে যেমন কোটি কোটি টাকা লোপাট হয়েছে, অন্যদিকে মানুষের কাছে বদনাম হচ্ছে। এরপরে, আমরা আপনাকে সেই জেদ সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি যার কারণে মুকেশ আম্বানির কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলের মালিক। তার সাথে তার বড় ছেলে আকাশ আম্বানি মুম্বাই ইন্ডিয়ান্স দল পরিচালনা করেন। এই সময়, ভক্তরা বলছেন যে আইপিএল 2024 শুরু হওয়ার আগে, নীতা আম্বানি এবং আকাশ আম্বানি দলের সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে তারকা ক্রিকেটার হার্দিক পান্ড্যকে দলে অন্তর্ভুক্ত করার এবং তাকে অধিনায়ক করার সিদ্ধান্ত নিয়েছিলেন। যে কারণে তিনি প্রচুর সমালোচিত হন, অন্যদিকে হার্দিক পান্ডিয়াও তার খারাপ পারফরম্যান্সে সবাইকে হতাশ করেছিলেন।

Ipl 2024

যেমনটি আমরা আপনাকে বলেছি যে ভক্তরা বলছেন যে হার্দিক পান্ড্যকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করার সিদ্ধান্তে ভক্তরা খুবই হতাশ। এই কারণে, ভক্তরা টিম ম্যানেজমেন্ট এবং মালিক নীতা আম্বানি এবং হার্দিককে প্রচুর ট্রোল করেছেন। যেখানে আইপিএল 2024-এ, হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স খুব খারাপ ছিল। দলটি এই মৌসুমে ১৩টি ম্যাচের মধ্যে মাত্র 4টিতে জিততে পারে এবং প্লে অফের আগে বাদ পড়ে যায়।

আইপিএল 2024-এর সময়, নীতা আম্বানির মালিকানাধীন দল মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পান্ড্যের অধিনায়ক হিসেবে পারফরম্যান্স খুবই খারাপ ছিল। তিনি এই মৌসুমে খেলা ১৩ ম্যাচে মাত্র ২০০ রান করেছেন, ১৮.১৮ গড়ে ব্যাটিং করেছেন এবং বোলিংয়েও বিশেষ কিছু করতে পারেননি এবং পুরো মৌসুমে মাত্র ১১ উইকেট নিতে পারেন। ভক্তদের মতে, হার্দিক পান্ডিয়াকে দলে অন্তর্ভুক্ত করে তাকে অধিনায়কত্ব দেওয়ার সিদ্ধান্তটি যথাযথ ছিল না।

আরও পড়ুন। IPL 2024: ফাফ ডু প্লেসিস নয়, RCB’র অধিনায়কত্ব ফিরে পাবেন বিরাট কোহলি, প্লে-অফের আগেই উঠে এসেছে বড় আপডেট !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.