আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫’এ ট্রফি ছাড়াই অবসর নিতে হবে MS ধোনিকে, এই ৩ কারণেই হবে পরাজয় !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: চেন্নাই সুপার কিংস, আইপিএলের সবচেয়ে সফল দুটি দলের একটি, এমএস ধোনির নেতৃত্বে ৫ বার আইপিএল শিরোপা জিতেছে। আশা করা হচ্ছে যে প্রাক্তন দলের অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) আইপিএল ২০২৫-এও CSK দলের প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে। এমন পরিস্থিতিতে, কিছু ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে যে চেন্নাই দলকে আইপিএল ২০২৫-এ শিরোপা হারাতে হতে পারে, আমরা আরও ৩ টি কারণ সম্পর্কে বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চেন্নাই সুপার কিংসের সবচেয়ে সফল অধিনায়ক এমএস ধোনি আইপিএল ২০২৪ এর ঠিক আগে অধিনায়কত্ব ছেড়ে দেন এবং দলের অধিনায়কত্ব রুতুরাজ গায়কওয়াদের হাতে তুলে দেন। এমনকি টেকার ব্যাটসম্যান ঋতুরাজের নেতৃত্বে প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছিল। তার অধিনায়কত্বে দলের মনোবল ভেঙে পড়েছিল বলে মনে করেন ভক্তরা। এমন পরিস্থিতিতে আইপিএল ২০২৫-এও সমস্যায় পড়তে হতে পারে দলকে।

আইপিএল ২০২৫-এ মেগা নিলাম অনুষ্ঠিত হবে, এমন পরিস্থিতিতে দলগুলি কম সংখ্যক খেলোয়াড় ধরে রাখতে পারে। এমএস ধোনি যদি পরের মরসুমের জন্য উপলব্ধ থাকে তবে আইপিএল ২০২৫ (IPL 2025) নিলামের জন্য ফ্র্যাঞ্চাইজিগুলিকে আরও ভাল দল গড়ার চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। অন্যদিকে নিলামে ভালো খেলোয়াড় কেনার চ্যালেঞ্জ থাকবে দলটির।

Img 20240902 153957 51451934728119142382, Ipl 2025, Ipl ২০২৫'এ ট্রফি ছাড়াই অবসর নিতে হবে Ms ধোনিকে, এই ৩ কারণেই হবে পরাজয় !!

চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজিতে, বেশিরভাগ বয়স্ক খেলোয়াড়ই দলের অংশ। এমতাবস্থায়, ভক্তরা বলছেন, দল যদি আইপিএল ২০২৫ (IPL 2025) শিরোপা জিততে চায়, তবে দলটিকে মেগা নিলামে বিড করে তরুণ খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করতে হবে। এটি দলের ভারসাম্য বজায় রাখবে এবং অন্যান্য দলের কাছে একটি চ্যালেঞ্জ উপস্থাপন করবে।

ভক্তরা আশা করছেন যে চেন্নাই টিম ম্যানেজমেন্ট আগের সংস্করণে করা ভুল থেকে শিক্ষা নেবে এবং আইপিএল ২০২৫-এ সেরা কৌশল নিয়ে আসবে। যেখানে এমএস ধোনিকে পরের মরসুমেও দলের প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে, ভক্তরা এমন সম্ভাবনা প্রকাশ করছেন।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন আইপিএলে অবিক্রিত থাকবেন টিম ইন্ডিয়ার ৩ এই শক্তিশালী খেলোয়াড়, মেগা নিলামের পরই দেবেন অবসরের ঘোষণা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.