আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: অবসরের সিদ্ধান্ত নিয়েছেন MS ধোনি, এই দিনই খেলবেন বিদায়ী ম্যাচ !!

Published on:

WhatsApp Group Join Now

MS Dhoni: প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনি ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। তার নেতৃত্বে, টিম ইন্ডিয়া তিনটি আইসিসি শিরোপা জিতেছিল, যার কারণে তাকে ভারতের সবচেয়ে সফল অধিনায়ক হিসাবে বিবেচনা করা হয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর, এমএস ধোনিকে আইপিএলে চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্ব করতে দেখা যায়। আইপিএল ২০২৪ এর সময় তার অবসর নিয়ে জল্পনা ছিল কিন্তু এমএস ধোনি অবসর নেননি, এখন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার অভিজ্ঞ খেলোয়াড়ের অবসর নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চেন্নাই সুপার কিংস (চেন্নাই সুপার কিংস) ভারতীয় অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni), যিনি ৫ বার আইপিএল শিরোপা জিতেছেন, সম্পর্কে বলা হচ্ছিল যে তিনি আইপিএল ২০২৪-এর পরে অবসরের ঘোষণা দিতে পারেন। তবে, এখনও পর্যন্ত তিনি কোনও সিদ্ধান্ত নেননি। এদিকে, টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি সম্প্রতি শুভঙ্কর মিশ্রের ইউটিউব চ্যানেলে একটি পডকাস্টে হাজির হয়েছিলেন।

এই সময়ে, তিনি এমএস ধোনির অবসর নিয়ে একটি বড় কথা বলেছেন। তিনি বলেছেন যে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি তাকে বলেছিলেন যে একজন খেলোয়াড়ের অবসর নেওয়া উচিত যখন সে খেলায় মনোনিবেশ করতে পারে না বা তাকে দল থেকে বাদ দেওয়া হতে পারে। ভক্তদের মধ্যে এই বক্তব্য খুব দ্রুত আলোচিত হচ্ছে।

Ms Dhoni
Ms Dhoni

আইপিএল ২০২৪ শেষ হওয়ার পর থেকেই ভক্তদের মনে প্রশ্ন, প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনিকে কি আইপিএল ২০২৫-এও খেলতে দেখা যাবে? কারণ এবার আইপিএল শেষ হওয়ার পরেও এমএস ধোনি খেলা বা অবসর নিয়ে কোনও বিবৃতি দেননি।

তবে, আইপিএলের পরে, এমন খবর ছিল যে অভিজ্ঞ খেলোয়াড় ধোনি কিছু সময় পরে খেলা বা অবসর নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। ভক্তরা আশা করছেন যে প্রাক্তন কিংবদন্তি খেলোয়াড় এমএস ধোনি আগামী বছর খেলার টুর্নামেন্টে CSK-এর হয়ে খেলতে দেখা যাবে।

আরও পড়ুন। MS Dhoni: ৪৩-এ পা দিলেন ভারতের স্বনামধন্য ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, সারা বিশ্ব জুড়ে ভক্তরা জানালেন অভিনন্দন !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.