আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: এমএস ধোনির এই শিষ্যের ক্যারিয়ার শেষ, ভারতীয় দলে আর পাবেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

MS Dhoni: সূর্যকুমার যাদবের নেতৃত্বে, টিম ইন্ডিয়া ঘরের মাঠে 3 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল, যেখানে নীল জার্সি দল বাংলাদেশকে পরাজিত করে এবং 3-0 ব্যবধানে সিরিজ জিতেছিল। এই সময়ের মধ্যে, নীতীশ কুমার রেড্ডির দুর্দান্ত পারফরম্যান্স দেখা গেছে সিরিজটিতে। নীতীশের পারফরম্যান্স ভারতীয় দলে একটি অনুসন্ধানও পূরণ করেছে, যা দীর্ঘদিন ধরে অনুসন্ধান করা হচ্ছিল।

WhatsApp Group Join Now

কিন্তু নীতীশ কুমারের দুর্দান্ত পারফরম্যান্স ভারতীয় খেলোয়াড়ের ক্যারিয়ারকেও বিপদে ফেলে দিয়েছে। এই খেলোয়াড় প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির ঘনিষ্ঠ। কিন্তু এখন ভারতীয় দলে কমই দেখা যাচ্ছে ধোনির এই শিষ্যকে। আসুন জেনে নিই কে সেই খেলোয়াড়…

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে নীতীশ কুমার রেড্ডি খুব ঝড়ো ব্যাটিং করেছিলেন। ৩২ বলে ৭৪ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। সেই সাথে খেলায় দুটি উইকেটও নেন তিনি। তার অভিনয় ছিল খুবই চিত্তাকর্ষক এবং উজ্জ্বল। এছাড়াও, নীতীশের এই পারফরম্যান্সের সাথে, ভারতীয় দলে ফাস্ট বোলিং অলরাউন্ডারের সন্ধান শেষ হয়ে গেছে, যা ভারত বহুদিন ধরে খুঁজছিল।

জানা গেছে, হার্দিক পান্ড্যের রূপে ভারতের মাত্র একজন ফাস্ট বোলিং অলরাউন্ডার রয়েছে। কিন্তু এখন নীতীশের রূপে এমনই আরেক খেলোয়াড় পেয়েছে ভারত। কিন্তু নীতীশের দুর্দান্ত পারফরম্যান্স ভারতীয় দল থেকে এমএস ধোনির CSK-তে খেলা শিবম দুবের জন্য দরজা বন্ধ করে দিয়েছে।

জানা গেছে, এমএস ধোনির (MS Dhoni) অধিনায়কত্বে আইপিএলে জ্বলে ওঠা শিবম দুবে তার দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন। টিম ইন্ডিয়াতে ফাস্ট বোলিং অলরাউন্ডারের ভূমিকা পেয়েছেন শিবম দুবে। কিন্তু এই চরিত্রে তাকে খুব একটা সফল মনে হয়নি। বিশেষ করে বোলিংয়ে তিনি বেশ ফ্লপ প্রমাণিত হন। বিপরীতে, ভারত নীতীশের পারফরম্যান্স দেখতে পেয়েছে যিনি ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়ে দুর্দান্ত অবদান রাখছেন।

এই একমাত্র কারণ টিম ম্যানেজমেন্ট এবং গৌতম গম্ভীর শিবম দুবের জায়গায় নীতীশ কুমার রেড্ডিকে ভারতীয় দলে সুযোগ দিতে চান। এর কারণ পরিষ্কার এবং সহজ যে নীতীশ এখনও পর্যন্ত মাত্র ৩টি ম্যাচ খেলেছেন। কিন্তু তিনটি ম্যাচেই তিনি তার প্রতিভা দেখিয়েছেন যে তিনি একজন ফাস্ট বোলিং অলরাউন্ডারের জন্য ভারতের সন্ধান পূরণ করেন।

About Author

Leave a Comment

2.