আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: হাফ হাতা জামা পরে মাঝ রাতে কেক কেটে বার্থডে সেলিব্রেশন ধোনির, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আজ ৪৩ বছর বয়সী হলেন। মুম্বাইতে জন্মদিন উদযাপনের সময়, স্ত্রী সাক্ষীও ধোনির (Sakshi Dhoni) পা স্পর্শ করেছিলেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। মাঝরাতে স্ত্রীর সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করলেন মহেন্দ্র সিং ধোনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়, সাক্ষীও মজার উপায়ে তার পা স্পর্শ করেছিলেন এবং ‘ক্যাপ্টেন কুল’ নামে পরিচিত মহেন্দ্র সিং ধোনিও তাকে আশীর্বাদ করেছিলেন। জন্মদিনের সেলিব্রেশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাক্ষী। কেক কাটার সময় ধোনির একটি জিনিস ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছিল। ধোনি বলেছিলেন, “ইয়ে কেক এগলেস হেনা?”

মহেন্দ্র সিং ধোনির জন্মদিনে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা সালমান খানও (Salman Khan) । সালমান খান (Salman Khan) ইনস্টাগ্রামে ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেছেন, ‘শুভ জন্মদিন ক্যাপ্টেন সাহাব!’ ধোনি, যিনি সাধারণত সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরে থাকেন।

কিন্তু সম্প্রতি T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন এবং এটিকে তার জন্মদিনের বিশেষ উপহার বলে অভিহিত করেছেন। ধোনির IPL ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও (CSK) একই ভিডিও শেয়ার করেছে এবং ক্যাপশন দিয়েছে, ‘পার্টি শুরু হয়েছে! পিএস: কেক এবং থালা সেরা কম্বো!’

Ms Dhoni
Ms Dhoni

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান এবং ধোনির ভালো বন্ধু সুরেশ রায়না (Suresh Raina) এক্স-এ লিখেছেন, ‘শুভ জন্মদিন মাহি ভাই! আপনার হেলিকপ্টার শটের মতো বিস্ময়কর দিন এবং আপনার স্টাম্পিং প্রতিভার মতো সুন্দর দিন কামনা করছি।

ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ২০২৩ সালের IPL ফাইনালের একটি পুরানো ছবি ক্যাপশন সহ শেয়ার করেছেন, ‘ক্রিকেটের আমার একমাত্র প্রিয় ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা। মাহি ভাই, আপনার উপস্থিতি সবচেয়ে বড় উপহার। অনেক ভালোবাসা, প্রচুর ভালোবাসা।’

থালা নামে পরিচিত ধোনি (MS Dhoni) ভারতকে তিনটি ICC ট্রফি এবং চেন্নাই সুপার কিংসকে (CSK) পাঁচটি IPL শিরোপা জিতিয়েছেন। ধোনি দেড় দশকের ব্যবধানে ৩৫০টি ওডিআই ম্যাচ খেলেছেন এবং ৫০.৫৮ গড়ে ১০.৭৭৩ রান করেছেন।

টেস্ট ক্রিকেটে, তিনি ভারতের হয়ে ৯০টি ম্যাচ খেলেন এবং ৩৮.০৯ গড়ে ৪৮৭৬ রান করেন। IPLএ তিনি ৫২৪৩ রান করেছেন। ধোনির নামে মাত্র ০.০৮ সেকেন্ডে সবথেকে দ্রুততম স্টাম্পিংয়ের রেকর্ড আছে। এছাড়া ওডিআই ম্যাচে একজন উইকেটরক্ষক হিসাবে সর্বোচ্চ ১৮৩ রানের রেকর্ড আছে তার নামে।

আরও পড়ুন। MS Dhoni: “আমার হার্টবিটস…”, নিজের জন্মদিনের সেরা উপহার পেয়ে টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানালেন এমএস ধোনি !!
About Author

Leave a Comment

2.