আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: বিরাট কোহলির সাথে সম্পর্ক নিয়ে প্রথমবার নীরবতা ভাঙলেন ধোনি, উত্তর শুনলে যাবেন চমকে !!

Updated on:

WhatsApp Group Join Now

এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে, যাকে টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল অধিনায়ক হিসাবে বিবেচনা করা হয়, ভারতীয় দল আশ্চর্যজনকভাবে পারফরম্যান্স করে এবং বিশ্বকাপ ২০১১ এবংT20 বিশ্বকাপ ২০০৭ এর শিরোপা দখল করে। এমএস ধোনি (MS Dhoni) এবং বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে বন্ধন ভারতীয় ক্রিকেটে খুব ভাল বলে মনে করা হয়, এমন পরিস্থিতিতে, প্রবীণ ক্রিকেটার এমএস ধোনি বিরাটের সাথে তার সম্পর্কের বিষয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। প্রাক্তন ভারতীয় অধিনায়কের এই বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে, যখন ভক্তরা এটি খুব পছন্দ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) সম্প্রতি একটি ইভেন্টে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যার উপর প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি বলেছিলেন, যে বিরাট ২০০৮/০৯ থেকে তাঁর সাথে ক্রিকেট খেলছেন, তাদের মধ্যে বয়সের পার্থক্যও রয়েছে। তিনি আরও বলেন, আপনি তাকে বড় ভাই বা সহকর্মী বলতে পারেন কিন্তু শেষ পর্যন্ত আমরা সহকর্মী। তার মতে, তিনি দীর্ঘ সময় ধরে ক্রিকেট খেলেছেন এবং বিশ্ব ক্রিকেটের ক্ষেত্রে তাকে সেরা হিসেবে বিবেচনা করা হয়। ধোনির এই বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Ms Dhoni: Ms Dhoni And Virat Kohli
Ms Dhoni And Virat Kohli

বর্তমানে বিরাট কোহলির (Virat Kohli) প্রশংসা করা এমএস ধোনির (MS Dhoni) ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা ভক্তরা বেশ পছন্দ করছেন। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে এর আগে, বিরাট কোহলিও (Virat Kohli) একাধিক অনুষ্ঠানে এমএস ধোনির (MS Dhoni) প্রশংসা করেছেন।

একটি সংবাদ সম্মেলনে বিরাট বলেছিলেন যে তিনি যখন টেস্ট ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়েছিলেন, তখন তিনি কেবল এমএস ধোনির কাছ থেকে একটি বার্তা পেয়েছিলেন। যা স্পষ্টভাবে দেখায় যে এই দুই দুর্দান্ত খেলোয়াড়ের মধ্যে খুব ভাল বন্ধন রয়েছে। দুজনকেই একে অপরের প্রশংসা করতে দেখা যায়।

আরও পড়ুন। MS Dhoni: ২০২৭ বিশ্বকাপ জিততে মোক্ষম চাল চাললেন রোহিত শর্মা, এমএস ধোনিকে দিলেন এই গুরুদায়িত্ব !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.