আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কার দলকে ছিন্নভিন্ন করে দেবে ভারতীয় দলের এই খেলোয়াড়, ভয়ে হাত পা কাপছে লঙ্কার খেলোয়াড়দের !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) T20 সিরিজের কাউন্টডাউন শুরু হয়েছে। সিরিজের প্রথম ম্যাচ হবে ১৭ জুলাই। শুরু হতে আর মাত্র ৬ দিন বাকি। এই সফরে শ্রীলঙ্কার বিপক্ষে পুরোনো ক্ষত খুলতে পারেন একজন ভারতীয় খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যিনি ২০২৩ সালের এশিয়া কাপের ফাইনালে নিজের পারফরম্যান্স দিয়ে শ্রীলঙ্কাকে লজ্জাজনক হারে বাধ্য করেছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) তিন ম্যাচের T20 সিরিজে নির্বাচিত হয়েছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj)। গত বছরের সেপ্টেম্বরে গভীর ক্ষত দিয়েছিলেন সিরাজ।

Mohammed Siraj, Ind Vs Sl
Mohammed Siraj

২০২৩ সালের এশিয়া কাপের ফাইনালে তিনি প্রাণঘাতী বোলিং করেছিলেন। সিরাজ (Mohammed Siraj) নিজের নামে নিয়েছিলেন ৬ উইকেট, ১ ওভারে ৪ উইকেট নিয়ে লঙ্কাকে নতজানু হতে বাধ্য করেছিলেন। এশিয়া কাপ ২০২৩ এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL)। ভারতীয় বোলিংয়ের সামনে ৫০ রানেই হাল ছেড়ে দেয় লঙ্কা।

যেখানে দেখা গেল টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ সিরাজকে। তিনি ৭ ওভারে ২১ রান দিয়ে ৬ উইকেট নেন। সেই সঙ্গে কলম্বোতে ইতিহাস গড়েছিলেন সিরাজ। এশিয়া কাপের ফাইনালে ভারতের হয়ে প্রথম বোলার হিসেবে পাঁচ উইকেট শিকার করেন তিনি। গত বছর ভারতে অনুষ্ঠিত হয়েছিল ODI বিশ্বকাপ।

যেখানে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে ভারত। কিন্তু, এই টুর্নামেন্টে আবারো শ্রীলঙ্কার বিপক্ষে জয়লাভ করেন সিরাজ (Mohammed Siraj)। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কা ক্রিকেট দলের বিপক্ষে ৩৩তম ম্যাচে তিনি ৩ উইকেট নিয়েছিলেন। এই সময় সিরাজ ৭ ওভারে ২.৩০ ইকোনমিতে ১৬ রান খরচ করেন। এমতাবস্থায় সিরাজকে নিয়ে শ্রীলঙ্কা দলে আতঙ্ক বিরাজ করছে।

আরও পড়ুন। IND vs SL: যোগ্যতা থাকা সত্ত্বেও আসন্ন সিরিজে জায়গা পেলেন না এই ৩ অভিজ্ঞ খেলোয়াড়, তাদের পরিবর্তে নির্বাচিত হলেন রিয়ান পরাগ !!
About Author

Leave a Comment

2.