আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ট্রফি জেতার স্বপ্ন হবে সত্যি, চোট কে উপেক্ষা করে দলে এন্ট্রি নিচ্ছেন ‘যুবি ২.০’ !!

Updated on:

WhatsApp Group Join Now

ফাস্ট বোলার মহম্মদ শামির ফেরার অপেক্ষায় ভারতীয় ভক্তরা দীর্ঘদিন ধরেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ২০২৩ সালের আইসিসি ওয়ানডে বিশ্বকাপের পর থেকে তাকে দেখা যায়নি। আইপিএল ২০২৪-এর পর, তিনি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর অংশও হতে পারেননি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের ফেব্রুয়ারিতে মোহাম্মদ শামির গোড়ালির অস্ত্রোপচার হয়েছিল, যার কারণে তাকে ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছিল। একই সময়ে, এখন তার (Mohammed Shami) ফিরে আসার একটি বড় আপডেট এসেছে। আসলে, সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, মহম্মদ শামি অ্যাকশনে ফিরেছেন। আবার বোলিং শুরু করেছেন তিনি। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) পুনর্বাসন চলছে এই ফাস্ট বোলারের।

Mohammed Shami, T20 World Cup 2024
Mohammed Shami

তবে, নিউজ ১৮ অনুসারে, আপাতত বিরতি নিয়েছেন মহম্মদ শামি। তবে শীঘ্রই তিনি এনসিএ-তে ফিরবেন। তার শৈশব কোচ বদরুদ্দিন কে বলেছেন যে মোহাম্মদ শামির (Mohammed Shami) পুরোপুরি সুস্থ হতে আরও কিছু সময় লাগতে পারে। বদরুদ্দিন জানিয়েছেন, মোহাম্মদ শামি বোলিং শুরু করেছেন। কোনো সমস্যা ছাড়াই বোলিং করতে দেখা গেছে তাকে।

মহম্মদ শামির (Mohammed Shami) শৈশবের প্রধান কোচ বলেছেন, “শামি বোলিং শুরু করেছে। পুরো রানআপ বা পুরো কাত হয়ে নয়, জালে কোনো ঝামেলা ছাড়াই বল ছাড়তে শুরু করেছে। এটি একটি ভাল লক্ষণ।” মহম্মদ শামির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, “তিনি শীঘ্রই ভারতীয় দলে ফিরবেন তাতে কোনো সন্দেহ নেই। সে খুব কঠোর পরিশ্রম করছে কিন্তু বোলিং যখন পুরো গতিতে শুরু হবে এবং তার পরে শরীর কীভাবে প্রতিক্রিয়া দেখায় তখন আরও স্পষ্টতা আসবে।”

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর পর টিম ইন্ডিয়াকে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে হবে। দুই দলের মধ্যে দুটি করে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। এই সিরিজের মাধ্যমে মহম্মদ শামি দলে ফিরতে পারেন বলে খবর রয়েছে। প্রথম ম্যাচটি ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে অনুষ্ঠিত হবে এবং কানপুরের মাঠে দ্বিতীয় টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ফর্মে ফিরলেন ভারতীয় দলের এই অভাগা, বিধ্বংসী ব্যাটিং করে দেশকে জেতাবেন ট্রফি !!
About Author

Leave a Comment

2.