আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: শামির সঙ্গে বিচ্ছেদের পরেও প্রেম কমছে না হাসিন জাহানের, করলেন ভালোবাসাপূর্ণ পোস্ট !!

Published on:

WhatsApp Group Join Now

ক্রিকেট বিশ্বে দুর্দান্ত বোলিংয়ের জন্য পরিচিত মহম্মদ শামি (Mohammed Shami) তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে থাকেন। এমতাবস্থায় তার স্ত্রীর সঙ্গে বিবাদ মিডিয়ায় আলোচিত বিষয় হয়ে ওঠে। এ কারণে দুজনের মধ্যে অনেক দূরত্ব তৈরি হয়। এখন দুজনেই দীর্ঘদিন ধরে আলাদা বসবাস করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে মহম্মদ শামির (Mohammed Shami) বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী হাসিন জাহান। এসব অভিযোগের জেরে অনেক কথা শুনতে হয়েছে মহম্মদ শামিকে (Mohammed Shami)। তার স্ত্রী তার বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতা, নারীদের সঙ্গে অবৈধ সম্পর্কসহ গুরুতর অভিযোগ তুলেছিলেন।

এরপর থেকে দুজনের মধ্যে অনেক যোগাযোগ হয়। কিন্তু এখন শামির স্ত্রী হাসিন জাহান তার প্রতি ভালোবাসা বর্ষণ করেছেন। আসলে হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তার ফটো এবং প্রতিদিনের রুটিন শেয়ার করে চলেছেন। এমন পরিস্থিতিতে সম্প্রতি হাসিন জাহান একটি ছবি শেয়ার করেছেন যাতে তার মেয়েকে দেখা যাচ্ছে।

চমৎকার এই ছবিতে তার মেয়েকে খুব সুন্দর লাগছে। তিনি ক্যাপশনে লিখেছেন, “আমার ছোট্ট ভালোবাসা।” হাসিন জাহানের দুটি মেয়ে রয়েছে তবে তারা তার প্রথম বিয়ে থেকে এসেছেন, মহম্মদ শামির নয়। বর্তমানে হাসিন জাহান তার মেয়েদের সাথে থাকেন এবং তাদের অনেক ভালোবাসেন।

Mohammed Shami
Mohammed Shami

শামির (Mohammed Shami) সাথে তার দীর্ঘ দূরত্বের বিয়ে ছিল হাসিন জাহানের। তিনি বীরভূমে জন্মগ্রহণ করেন। তার পুরো শৈশব কেটেছে বীরভূমের সিওয়ারিতে। হাসিন জাহানের প্রথম বিয়ের গল্পও শুরু হয় তার নিজ শহর থেকে। তিনি প্রথমে তার বাল্যবন্ধু শেখ সাইফুদ্দিনকে বিয়ে করেন, যিনি তার বাড়িতে থাকতেন।

আসলে সাইফুদ্দিন একটি মুদি দোকান চালাতেন। তার দোকানের নাম ছিল বাবু স্টোর। হাসিন জাহান সে সময় ওই মুদি দোকানের মালিক হিসেবে বিখ্যাত ছিলেন। হাসিন জাহানের কারণেই আজ কলকাতার এই বাবুর ভাণ্ডার ভারতেও রয়েছে। হাসিনের প্রথম বিয়ে বেশিদিন টেকেনি এবং তাদের ডিভোর্স হয়ে যায়।

হাসিন জাহান ছোটবেলা থেকেই মডেলিং ও অভিনয়ের প্রতি শখ। তিনি কলকাতায় বসবাসের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। মহম্মদ শামি ও হাসিন জাহানের প্রথম দেখা হয় ২০১২ সালে। সুন্দরী জাহানকে দেখে শামি তার প্রেমে পড়েন এবং তাকে নিজের হৃদয় দিয়েছিলেন।

হাসিন জাহান তখন KKR দলের চিয়ারলিডার মডেল হিসাবে কাজ করছিলেন। শামি ক্রিকেটে অনেক বড় নাম ছিল, তাই হাসিন জাহান তাকে ভালোবাসতেন। প্রথম দেখাতেই প্রেমে পড়েন দুজনে। তবে, এখন দুজনেই একে অপরের মুখও দেখতে চান না।

আরও পড়ুন। Mohammed Shami: হঠাৎই বড় সিদ্ধান্ত নিলেন মহম্মদ শামি, এই ফরম্যাট থেকে দিলেন অবসরের ঘোষণা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.