আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: “কখন লাথি মারার কথা…”, এমএস ধোনির অবসর নিয়ে বড় মন্তব্য করলেন ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

Mohammed Shami: ভারতীয় দলের সবচেয়ে সফল অধিনায়ক হলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। কিন্তু তিনি কবে IPL থেকে অবসর নেবেন সেই প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত সবাই। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন এমএস ধোনি। এর পরে, ক্রমাগতপ্রশ্ন উঠছে যে কবে তিনি IPL থেকে অবসর নেবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের IPL-কে মাহির (MS Dhoni) শেষ মৌসুম বলে মনে করা হয়েছিল, কিন্তু তা সম্ভব হয়নি। এমন পরিস্থিতিতে তিনি IPL ২০২৫-এ খেলবেন কি না তা নিয়ে এখনও সংশয় রয়েছে। তবে এই ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন টিম ইন্ডিয়ার প্রধান ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami)।

আসলে, সম্প্রতি টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) একটি ইউটিউব চ্যানেলের পডকাস্টে অংশ নিয়েছিলেন। এই সময়, যখন শামিকে এমএস ধোনির IPL থেকে অবসর সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন যে মিডিয়া লোকেরা তার ভবিষ্যতের বিষয়ে ছাড় দিচ্ছে, তিনি নিজেই বলেছেন যে এটি দেখার বাকি রয়েছে।

Mohammed Shami And Ms Dhoni
Mohammed Shami And Ms Dhoni

মহম্মদ শামি তার ইউটিউব চ্যানেলে মাহির অবসর নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেছেন, “মাহি ভাইয়ের সাথে আমার এই ব্যাপারে কথোপকথন হয়েছিল, যেখানে আমি জিজ্ঞাসা করেছি কখন একজন খেলোয়াড়কে অবসর নিতে হবে? তিনি বলেছিলেন, প্রথমত যখন আপনি নিজেই বিরক্ত হন এবং দ্বিতীয়ত, যখন আপনি মনে করেন যে আপনাকে লাথি দেওয়া হবে (যখন আপনি বুঝতে পারবেন যে আপনাকে দল থেকে বাদ দেওয়া হবে)।”

মহম্মদ শামি আরও বলেন, “তবে প্রথম এবং সর্বাগ্রে, আপনি যখন খেলাটি উপভোগ করা বন্ধ করেন, এটি একটি চিহ্ন যে আপনার সময় এসেছে। অবসরের জন্য সেরা সময় বেছে নিলে ভালো হবে। কারণ আপনি যদি একটি নির্দিষ্ট বিন্যাস বজায় রাখতে না পারেন তবে আপনার শরীর আপনাকে বলতে শুরু করে। এটাই এমন সময় যখন খেলোয়াড়ের এটাকে তার সময় হিসেবে গ্রহণ করা উচিত।”

এটি লক্ষণীয় যে ২০২৪ সালের IPL-এর আগে, এমএস ধোনি (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব রুতুরাজ গায়কওয়াড়ের (Ruturaj Gaikwad) হাতে তুলে দিয়েছিলেন। এর পরে, জল্পনা তৈরি হয়েছিল যে এটিই এমএস ধোনির শেষ IPL মরসুম হবে। তবে অবসর নিয়ে কোনো ইঙ্গিত দেননি মাহি।

আরও পড়ুন। Mohammed Shami: ২০১৯ সালের বিশ্বকাপে খেলতে না পাওয়ায় বিরাট কোহলিকে দায়ী করলেন মহম্মদ শামি, দিলেন বড় বয়ান !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.