আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: ২০১৯ সালের বিশ্বকাপে খেলতে না পাওয়ায় বিরাট কোহলিকে দায়ী করলেন মহম্মদ শামি, দিলেন বড় বয়ান !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজ গুলির জন্য প্রস্তুতি নিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। এরমধ্যেই টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামিকে (Mohammed Shami) নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে। সম্প্রতি একটি পডকাস্টে বড় বয়ান দিয়েছেন শামি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মহম্মদ শামি (Mohammed Shami), গত বছর ভারতের মাটিতে খেলে ২০২৩-এর বিশ্বকাপে তার আশ্চর্যজনক বোলিং দিয়ে আলোড়ন সৃষ্টি করেছিলেন। সম্প্রতি তাকে দেখা গেছে বিখ্যাত সাংবাদিক শুভঙ্কর মিশ্রের পডকাস্টে। এই সময়ে, ২০১৯ সালের বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করেও বাদ পড়া নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। পডকাস্ট চলাকালীন মহম্মদ শামির দেওয়া এই বক্তব্যটি আজকাল খুব দ্রুত আলোচিত হচ্ছে।

এই বক্তব্যের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম প্রধান ফাস্ট বোলার, মহম্মদ শামি একজন আশ্চর্যজনক বোলার। তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে, তিনি অনেক বড় ম্যাচে টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে গেছেন। শামিকে তার পডকাস্টে শুভঙ্কর মিশ্রের সাথে দেখা গিয়েছিল, সেই সময় তিনি ২০১৯ বিশ্বকাপে ভাল পারফর্ম করা সত্ত্বেও টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার বিষয়ে প্রশ্ন তুলেছিলেন।

Mohammed Shami And Virat Kohli
Mohammed Shami And Virat Kohli

তার মতে, তিনি ২০১৯ সালের বিশ্বকাপে ৩ ম্যাচে ১৩টি উইকেট নিয়েছিলেন, তবুও তাকে আসন্ন ম্যাচগুলিতে বাদ দেওয়া হয়েছিল। তার বক্তব্য সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। পুরো টুর্নামেন্ট জুড়ে ৪টি ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছিলেন এবং ১৪টি উইকেট নিতে সফল হন শামি (Mohammed Shami)।

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় মহম্মদ শামি বর্তমানে ২০১৯ বিশ্বকাপে বাদ পড়ার বিষয়ে তার বক্তব্যের কারণে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। তবে, মহম্মদ শামি (Mohammed Shami) ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন।

অন্যদিকে মহম্মদ শামি তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। ভারতের হয়ে ১০১ টি ওডিআই ম্যাচের ১০০টি ইনিংসে বোলিং করে ৫.৫৫ ইকোনমিতে তিনি ১৯৫ টি উইকেট নিতে সক্ষম হয়েছেন। এছাড়া ২৩টি T20 ম্যাচে ২৪টি উইকেট নিয়েছেন শামি।

আরও পড়ুন। Mohammed Shami: শামির সঙ্গে বিচ্ছেদের পরেও প্রেম কমছে না হাসিন জাহানের, করলেন ভালোবাসাপূর্ণ পোস্ট !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.