আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মহম্মদ শামি ও সানিয়া মির্জা, সোশ্যাল মিডিয়াতে হলো বড় খোলাসা !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) ও সানিয়া মির্জার (Sania Mirza) বিয়ের খবর আবারও আলোচনায় এসেছে। আসলে, সম্প্রতি মোহাম্মদ শামি (Mohammed Shami) ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করেছেন। এরপরই তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই সময়ে, সানিয়া মির্জাও (Sania Mirza) ইন্সটাতে একটি ছবি পোস্ট করেন, যার পরে ভক্তরা আবারও উভয় খেলোয়াড়ের বিয়ে নিয়ে আলোচনা শুরু করেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রবীণ খেলোয়াড় মহম্মদ শামি (Mohammed Shami) এবং টেনিস তারকা সানিয়া মির্জার (Sania Mirza) বিয়ের খবর চলতি বছরের শুরু থেকেই চলছে। চলতি বছরের জানুয়ারিতে স্বামী শোয়েব মালিকের সঙ্গে ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার (Sania Mirza) বিচ্ছেদের খবর প্রকাশ পায়। এর পর ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে এখন সানিয়া মির্জা (Sania Mirza) এবং মহম্মদ শামিরও (Mohammed Shami) একে অপরকে বিয়ে করা উচিত। তবে শামি ও সানিয়া মির্জার বাবা এসব খবরকে গুজব বলে অভিহিত করেছেন।

Mohammed Shami: Mohammed Shami And Sania Mirza
Mohammed Shami And Sania Mirza

অভিজ্ঞ খেলোয়াড় মহম্মদ শামি (Mohammed Shami) এবং সানিয়া মির্জা (Sania Mirza) সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন। চুল প্রতিস্থাপনের পরে, শামির চুল সম্পূর্ণরূপে ফিরে এসেছে এবং ভারতীয় কিংবদন্তি খুব সুদর্শন দেখাচ্ছে। এদিকে সানিয়া মির্জাও একটি ছবি পোস্ট করেছেন যাতে। ভক্তরা তাকে মহম্মদ শামিকে বিয়ে করার পরামর্শ দিচ্ছেন।

ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি (Mohammed Shami) দীর্ঘদিন ধরে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। গত কয়েক মাস ধরে চোট থেকে সেরে উঠছিলেন তিনি। তাকে সর্বশেষ ২০২৩ বিশ্বকাপের ফাইনালে অ্যাকশনে দেখা গিয়েছিল। বর্তমানে, ভারতীয় ফাস্ট বোলার বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে উপস্থিত রয়েছেন, যেখানে তিনি টিম ইন্ডিয়াতে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন। আশা করা হচ্ছে, অক্টোবরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অনুষ্ঠিতব্য সিরিজে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে ভারতীয় অভিজ্ঞ তারকাকে। চলতি বছরের শেষ দিকে অনুষ্ঠিতব্য সিরিজে বড় ভূমিকায় দেখা যাবে তাকে।

আরও পড়ুন। Mohammed Shami: ভারতীয় দল ছেড়ে এই দলে যোগ দিলেন মহম্মদ শামি, এখন সেখান থেকেই খেলবেন পরবর্তী ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.