আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: রোহিত-বিরাটের পর অবসরের সিদ্ধান্ত নিলেন মহম্মদ শামি, এই কারণেই ছাড়বেন খেলা !!

Published on:

WhatsApp Group Join Now

Mohammed Shami: টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা, অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এবং তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতীয় দলকে চ্যাম্পিয়ন করার পর T20 আন্তর্জাতিক থেকে তাদের অবসর ঘোষণা করেছেন। এদিকে, ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামির অবসর নিয়ে জল্পনা জোরদার হয়েছে। টিম ইন্ডিয়ার তিন কিংবদন্তি খেলোয়াড়ের মতো ভারতীয় দলের ফাস্ট বোলাররাও অবসরের ঘোষণা দিতে পারেন বলে মনে করা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামিকে (Mohammed Shami) নিয়েও জল্পনা রয়েছে যে অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজার অবসর নেওয়ার পরে, এখন অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামিও ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের পর থেকে আর কোনো টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়নি। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে যে দলের নতুন প্রধান কোচ গৌতম গম্ভীর এখন শুধু তরুণ খেলোয়াড়দের টি-টোয়েন্টি খেলায় মনোযোগ দেবেন, সেই পরিপ্রেক্ষিতে মহম্মদ শামি এই ফর্ম্যাটকে বিদায় জানাতে পারেন।

Mohammed Shami
Mohammed Shami

ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি ২০২৩ বিশ্বকাপের ফাইনাল ম্যাচের পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। চোটের কারণে ভারতীয় ফাস্ট বোলারকে অস্ত্রোপচার করতে হয়েছিল, যার পরে তিনি সুস্থ হয়ে উঠছেন, আশা করা হচ্ছে যে সেপ্টেম্বর মাসে ভারত-বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ২ টেস্ট ম্যাচ সিরিজে খেলতে পারবেন ফাস্ট বোলার মহম্মদ শামি ভারতীয় দলে।

২০২৩ বিশ্বকাপে যখন তিনি খেলেছিলেন, তখন তার ফর্ম খুব দুর্দান্ত ছিল, তিনি ৭ ম্যাচে ২৪ উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী হয়েছিলেন। এমন পরিস্থিতিতে ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি তার প্রত্যাবর্তনের সাথে সাথে তার পুরোনো ছন্দ ফিরে পাবেন বলে আশা করছেন ভক্তরা।

আরও পড়ুন। Mohammed Shami: ভারতের দল হয়ে উঠছে ক্রমশ দুর্বল, দলের সবার প্রিয় এই ফাস্ট বোলারও নিলেন অবসরের সিদ্ধান্ত !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.