আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: সানিয়া মির্জার সাথে বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন মহম্মদ শামি, সাক্ষাৎকারে করলেন বড়সড় প্রকাশ !!

Published on:

WhatsApp Group Join Now

Mohammed Shami: ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা তার স্বামী পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে এ বছর তালাক দিয়েছিলেন । এরপরে, সোশ্যাল মিডিয়ায় এমন খবর খুব দ্রুত ভাইরাল হয়েছিল যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি এবং সানিয়া মির্জা একে অপরকে বিয়ে করতে পারেন। এখন এই বিষয়ে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি একটি বড় বক্তব্য দিয়েছেন, যা দ্রুত আলোচিত হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) এবার নীরবতা ভাঙলেন সানিয়া মির্জার সঙ্গে তাঁর বিয়ের খবর নিয়ে। সম্প্রতি, মহম্মদ শামিকে বিখ্যাত সাংবাদিক শুভঙ্কর মিশ্রের সাথে একটি পডকাস্টে দেখা গিয়েছিল, সেই সময় তিনি এই গুজব ছড়ানো লোকদের কঠোরভাবে তিরস্কার করেছিলেন। মহম্মদ শামির (Mohammed Shami) মতে, এই ধরনের ভিত্তিহীন খবর ছড়ানো থেকে বিরত থাকা উচিত। তার মতে, কাউকে এভাবে উত্যক্ত করা ঠিক নয়, মেম বানানোটা একটা রসিকতা।

Mohammed Shami

সানিয়া মির্জার সঙ্গে মহম্মদ শামির বিয়ের খবরে নীরবতা ভেঙে ভারতীয় ক্রিকেটার এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেছেন। আপনাদের অবগতির জন্য বলে রাখি যে কিছুদিন আগে টেনিস তারকা সানিয়া মির্জার বাবাও একটি বিবৃতি দিয়েছিলেন যে এই খবর সম্পূর্ণ ভুল এবং এর কোন সত্যতা নেই।

আপনার তথ্যের জন্য, এই বছর সানিয়া মির্জা তার স্বামী শোয়েব মালিককে তালাক দিয়েছেন, মহম্মদ শামি দীর্ঘদিন ধরে তার স্ত্রী হাসিন জাহানের থেকে আলাদা থাকছেন। শামি এবং হাসিন জাহানের মধ্যে সম্পর্ক স্বাভাবিক নয়, তার স্ত্রী হাসিন জাহান টিম ইন্ডিয়ার ফাস্ট বোলারকে নিয়ে প্রায়ই বিতর্কিত বক্তব্য দিয়ে আসছেন।

আরও পড়ুন। Mohammed Shami: “দেওয়ার মত আর কিছুই…” টিম ম্যানেজমেন্ট এর উপর ক্ষুব্ধ মহম্মদ শামি, সঙ্গে নিলেন বিরাট কোহলির ক্লাস !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.