আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: রোহিত শর্মার ক্ষোভ তুঙ্গে, মিচেল মার্শ প্রকাশ্য হুমকি দিয়ে বললেন, “ভারতকে হারানো আমার রক্তে” !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs AUS: ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার নেতৃত্ব মিচেল মার্শের হাতে। সুপার-৮-এর দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে ২১ রানে হেরে যেতে হয়েছে তাদের। এতে করে সেমিফাইনাল থেকে ছিটকে পড়ার শঙ্কা ঘনিয়ে আসছে। রোহিত শর্মাকে খোলাখুলি হুমকি দিয়ে মিচেল মার্শ, বললেন, “ভারত হারানো আমাদের রক্তে মিশে আছে।” বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২৪ জুন অস্ট্রেলিয়া যদি শেষ ম্যাচে ভারতকে হারায়, তাহলে তাদের জন্য শীর্ষ-৪ তে পৌঁছানোর সুযোগ থাকতে পারে। কিন্তু, এই ম্যাচের আগে বেশ অহংকারী দেখা গেল অস্ট্রেলিয়ান অধিনায়কের মধ্যে। ভারতীয় দলকে হালকাভাবে নিয়ে তিনি এমন সব কথা বলেছেন যা প্রতিটি ভারতীয় ভক্তের খারাপ লাগতে পারে।

টি২০ বিশ্বকাপ ২০২৪ এর ৪৮ তম ম্যাচটি আফগানিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে (AFG vs AUS) খেলা হয়েছিল। আফগানিস্তানের তরুণ দল এই উত্তেজনাপূর্ণ ম্যাচে ২১ রানে জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস তৈরি করেছে। এই ম্যাচে হারের পর অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শ এসেছিলেন ম্যাচ পরবর্তী উপস্থাপনা করতে। যেখানে ভারতের বিপক্ষে খেলার আগে সাহসী বক্তব্য দিয়েছেন তিনি।

Team India, Ind Vs Aus
Team India

২৪ জুন ভারত এবং অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে একটি ভয়ঙ্কর সংঘর্ষ দেখা যেতে পারে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলার জন্য দুই দলকেই একদম ঠিক হিসেবে বিবেচনা করা হচ্ছে। কিন্তু, আফগানিস্তানের বিপক্ষে হারের পর বিপাকে পড়েছে ক্যাঙ্গারু দল। ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়া হারলে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে যাবে। তবে ভারতীয় দলকে হালকাভাবে নিচ্ছেন মিচেল মার্শ। তিনি বিশ্বাস করছেন ভারতকে সহজেই পরাজিত করা যাবে।

ম্যাচ-পরবর্তী সময়ে মার্শ বলেন, “আমাদের শুধু জিততে হবে এবং এটা করার জন্য এর চেয়ে ভালো দল নেই।” এই বক্তব্যের মাধ্যমে মিচেল মার্শা প্রকাশ্যে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানিকে হুমকি দিয়েছেন। এটাও বলার চেষ্টা করেছে অস্ট্রেলিয়া আবারও ভারতকে হারিয়ে সেমিফাইনালে উঠবে। এমন পরিস্থিতিতে সতর্ক থাকতে হবে টিম ইন্ডিয়াকে। কারণ গত বছর খোদ ক্যাঙ্গারু দল ভারতকে দুবার আঘাত করেছে। অস্ট্রেলিয়ার সঙ্গে পুরনো স্কোর মিটিয়ে ফেলবেন রোহিত শর্মা।

ওডিআই বিশ্বকাপ এবং ডব্লিউটিসি ২০২৩-এর ফাইনালে রোহিত শর্মাকে হারিয়ে অস্ট্রেলিয়া এমন ক্ষত দিয়েছে। যা কখনো পূরণ করা যায় না। তবে, ভারতীয় অধিনায়কের কাছে একটি সুবর্ণ সুযোগ রয়েছে যখন তিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারত-অস্ট্রেলিয়া (IND vs AUS) ম্যাচে অস্ট্রেলিয়াকে সরিয়ে দিয়ে প্রতিশোধ নিতে পারেন। ২৪ জুন যদি টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়াকে হারাতে সফল হয়, তাহলে ক্যাঙ্গারু দলের সেমিফাইনালে ওঠার স্বপ্ন ভেঙে যাবে।

আরও পড়ুন। IND vs AUS: ক্যাঙ্গারুদের বিরুদ্ধে ভারতীয় দল থেকে বাদ পড়তে চলেছেন রবীন্দ্র জাদেজা, তার জায়গা নেবেন এই সেরা ম্যাচউইনার !!
About Author

Leave a Comment

2.