আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৬,৬,৬,৬,৪,৪,৪… ৩০৮.৯ স্ট্রাইক রেটে ঝড়ো সেঞ্চুরি করে আতঙ্ক তৈরি করলেন MI’এর এই তরুণ ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

MI: টিম ইন্ডিয়া আজকাল ক্রিকেট থেকে দূরে। তবে শিগগিরই তাকে বাংলাদেশের বিপক্ষে হোম টেস্ট সিরিজ খেলতে দেখা যাবে। এদিকে ভারতের ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স দেখা যাচ্ছে। শুক্রবারও ঝড়ো ব্যাটিং দিয়ে সবার নজর কেড়েছেন এক তরুণ ব্যাটসম্যান। তিনি 308.9 এর বিস্ফোরক স্ট্রাইক রেটে ঝড়ো সেঞ্চুরি করেছেন।

WhatsApp Group Join Now

আসলে, আজকাল ভারতের প্রায় প্রতিটি ক্রিকেট অ্যাসোসিয়েশন দ্বারা ক্রিকেট লিগ আয়োজন করা হচ্ছে। একই ধারাবাহিকতায়, কেরালা ক্রিকেট লিগও খেলা হচ্ছে, যেখানে বিষ্ণু বিনোদ, যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন, আলোড়ন সৃষ্টি করেছেন। শুক্রবার থ্রিসুর টাইটানস এবং অ্যালেপ্পি রিপলের মধ্যে খেলা ম্যাচে তার ঝড়ো সেঞ্চুরি দিয়ে সবার নজর কেড়েছিলেন বিষ্ণু বিনোদ।

মাত্র ৩২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। এর পরেও বিষ্ণুর ঝড় থামেনি এবং তার ইনিংস চলাকালীন 45 বলে 308.9 স্ট্রাইক রেটে 139 রানের বিশাল ইনিংস খেলেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে ১৭টি ছক্কা ও ৫টি চার।

Mi
Vishnu Vindo

ম্যাচের কথা বললে, অ্যালেপ্পি রিপল প্রথমে ব্যাট করে 20 ওভারে 6 উইকেট হারিয়ে 181 রানের বড় স্কোর করে। কিন্তু বিষ্ণু বিনোদের ঝড়ো ইনিংসের জন্য ধন্যবাদ, ত্রিশুর টাইটানস মাত্র 12.4 ওভারে 145 রান করে এবং বৃষ্টি-বিঘ্নিত ম্যাচটি 8 উইকেটে জিতে নেয়।

আমরা আপনাকে বলি যে বিষ্ণুকে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) আইপিএল 2024 নিলামে 20 লক্ষ টাকা খরচ করে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছিল। কিন্তু প্লেয়িং ইলেভেনের অংশ করা হয়নি তাকে। কিন্তু এখন আইপিএল 2025 এর আগে, বিষ্ণু অবশ্যই তার ঝড়ো ইনিংস দিয়ে টিম ম্যানেজমেন্টের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Jasprit Bumrah: মুম্বই ছাড়লেন জসপ্রিত বুমরাহ, আকস্মিক সিদ্ধান্তে বড় ধাক্কা MI শিবিরে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.