আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Jasprit Bumrah: টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন বুমরাহ, তার বদলে এন্ট্রি নিচ্ছেন ‘আকরাম ২.০’ !!

Published on:

WhatsApp Group Join Now

Jasprit Bumrah: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জেতার পর, টিম ইন্ডিয়ার (Team India) অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি, রোহিত শর্মা এবং রবীন্দ্র জাদেজা অবসরের ঘোষণা দিয়েছেন। তিনজন খেলোয়াড়ই আনুষ্ঠানিকভাবে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচকে বিদায় জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তিনি আরও বলেন, টি-টোয়েন্টিতে ভারতের (Team India) প্রতিনিধিত্ব করবে তরুণ খেলোয়াড়রা। শুধু কোহলি, রোহিত এবং জাদেজা নয়, জসপ্রিত বুমরাহও (Jasprit Bumrah) টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন। টি২০ বিশ্বকাপ ২০২৪ এর পরে, ভারতীয় দলের (Team India) পরবর্তী মিশন হল চ্যাম্পিয়ন ট্রফি ২০২৫ এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন ট্রফি ২০২৫।

Mayank Yadav,Team India ,Bumrah
Mayank Yadav

এমতাবস্থায় সিনিয়র ক্রিকেটারদের নজর এখন এই দুজনের দিকে। তার মানে সমস্ত সিনিয়র খেলোয়াড়রা শুধুমাত্র ওয়ানডে এবং টেস্টে ফোকাস করবেন, তাই জসপ্রিত বুমরাহও আপাতত টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অনানুষ্ঠানিকভাবে প্রত্যাহার করার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে।

যাতে টেস্ট ও ওয়ানডেতে নিজেকে সতেজ রাখতে পারেন তিনি। তবে, জসপ্রিত বুমরাহ যদি টি-টোয়েন্টি ক্রিকেট থেকে সরে আসেন, তাহলে তাঁর জায়গায় টি-টোয়েন্টিতে মায়াঙ্ক যাদবকে দলে নেওয়া হতে পারে। সম্প্রতি অনুষ্ঠিত আইপিএল ২০২৪-এ, তিনি তার ফাস্ট বোলিং দিয়ে তার ছাপ রেখে গেছেন। মায়াঙ্কের বিশেষত্ব হল তিনি দ্রুত গতির পাশাপাশি সঠিক লাইন লেন্থেও বল করতে পারেন।

প্রায়শই ফাস্ট বোলাররা এটি করতে সক্ষম হন না, তবে মায়াঙ্কের ক্ষেত্রে এটি হয় না। তিনি সঠিক লাইন লেন্থ বোলিং করতে পারেন। যদি আইপিএল ২০২৪-এ মায়াঙ্ক যাদবের পারফরম্যান্সের দিকে তাকাই, তিনি মাত্র চারটি ম্যাচ খেলেছেন।

তবে এই চার ম্যাচে তার পারফরম্যান্স দুর্দান্ত। তিনি চার ম্যাচে ৬ ইকোনমিতে এবং ১২ গড়ে মোট ৭ উইকেট নেন। পরিসংখ্যান দেখেই অনুমান করা যায় এই খেলোয়াড় মেধাবী।

আরও পড়ুন। Jasprit Bumrah: টিম ইন্ডিয়ার পরবর্তী ক্যাপ্টেন হতে চলেছেন জসপ্রিত বুমরাহ, এই দিন থেকেই দেবেন নেতৃত্ব !!
About Author

Leave a Comment

2.