আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: T20 বিশ্বকাপের পরেই ভারতীয় দলে এন্ট্রি নিতে চলেছেন মায়াঙ্ক যাদব, নিমেষেই ভেঙে দেবেন শোয়েব আখতারের এই রেকর্ড !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে আমেরিকায় T20 বিশ্বকাপ ২০২৪ খেলতে ব্যাস্ত টিম ইন্ডিয়া (Team India)। এখন পর্যন্ত ভারতীয় দল দুটি ম্যাচ খেলে দুটিতেই জিতেছে। আজ অর্থাৎ ১২ জুন আমেরিকার মুখোমুখি হবে ভারত। তবে তার আগেই ভাগ্য উজ্জ্বল হয়েছে তরুণ ফাস্ট বোলার মায়াঙ্ক যাদবের (Mayank Yadav)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

খুব শিগগিরই ময়ঙ্ক যাদবকে ভারতের নীল জার্সিতে দেখা যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভাইরাল ভিডিওতে বিষয়টি সম্পূর্ণ পরিষ্কার হয়ে গেছে। সদ্য সমাপ্ত IPL২০২৪-এ, মায়াঙ্ক যাদব (Mayank Yadav) বোলিংয়ে তার গতি দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

শুধু তার ফাস্ট বোলিং নয়, তিনি যেভাবে সঠিক লাইন লেন্থে বল করছিলেন, তাতে অভিজ্ঞরাও হতবাক হয়ে গিয়েছিলেন।
কিন্তু ইনজুরির কারণে IPL-এ খুব কম ম্যাচই খেলতে পেরেছেন তিনি। তা সত্ত্বেও তিনি তার চিহ্ন রেখে গেছেন।

এই পারফরম্যান্সের কারণে তাকে বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে (Team India) সুযোগ দেওয়ার দাবি উঠেছিল। কিন্তু তাড়াহুড়োর মধ্যে টিম ইন্ডিয়ার নির্বাচকরা তার ওপর আস্থা রাখেননি। তবে খুব শীঘ্রই ভারতের হয়ে অভিষেক হতে পারে তার। ভাইরাল হওয়া ভিডিও থেকে এমনটা অনুমান করা হচ্ছে।

Mayank Yadav , Team India
Mayank Yadav

ভিডিওতে মায়াঙ্ককে NCA-তে বোলিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে, T20 বিশ্বকাপের পর জিম্বাবুয়ে সফরে যাবে টিম ইন্ডিয়া (Team India)। এই সফরটি ৬ জুলাই থেকে শুরু হবে, যেখানে একটি ৫ ম্যাচের T20 সিরিজ খেলা হবে। এরপর শ্রীলঙ্কার বিপক্ষেও T20 খেলা হবে।

এমন পরিস্থিতিতে এই সিরিজে সুযোগ পেতে পারেন মায়াঙ্ক যাদব (Mayank Yadav)। এই সিরিজে ভারতীয় দলে তার প্রবেশের সম্ভাবনা রয়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে মায়াঙ্কের অভিষেকের সম্ভাবনা রয়েছে। কারণ এই সিরিজে অনেক সিনিয়র খেলোয়াড়ই কাজের চাপ সামলানোর জন্য বিশ্রামে যাচ্ছেন।

বিশেষ করে ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ও মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) বিশ্রাম পেতে পারেন। এমন পরিস্থিতিতে মায়াঙ্ক ও অন্যান্য খেলোয়াড়দের সিরিজে খেলতে দেখা যাবে।

উল্লেখ্য, মায়াঙ্ক যাদব IPL-এর পুরো মৌসুম খেলতে পারেননি। চোটের কারণে IPL-এর বাইরে ছিলেন তিনি। কিন্তু মায়াঙ্ক তার দ্রুত গতিতে BCCI নির্বাচকদের নজর কেড়েছেন। তবে IPL ২০২৪-এ LSG দলের হয়ে ৪ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন মায়াঙ্ক যাদব।

আরও পড়ুন। Team India: ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান, টিম ইন্ডিয়ার জার্সিতে পাবেন না আর কোনো সুযোগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.