আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করলো BCCI, সুযোগ পেলেন মায়াঙ্ক-শশাঙ্ক সহ এই ৩ তরুণ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs SA: রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে শ্রীলঙ্কার বিরুদ্ধে দীর্ঘ ২৭ বছর পর ওডিআই সিরিজ হেরেছে টিম ইন্ডিয়া। ৩ ম্যাচের ওডিআই সিরিজে ০-২ ব্যবধানে পরাজিত হয়েছে ভারত। আর আগে ১৯৯৭ সালে একটি দ্বিপাক্ষিক সিরিজে শ্রীলঙ্কা ভারতের বিরুদ্ধে জিতেছিল। যার কারণে এই পরাজয়কে শোচনীয় হিসেবে বিবেচনা করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কার বিরুদ্ধে এই সিরিজে হারের কারণে, আগামী সময়ে টিম ইন্ডিয়ার স্কোয়াডে অনেক পরিবর্তন দেখতে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। একই সময়ে, ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (IND vs SA) ওডিআই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে সুযোগ পেতে পারেন তরুণ ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব (Mayank Yadav)।

২০২৪ সালের IPL-এর আগে, খুব কম লোকই মায়াঙ্ক যাদবকে (Mayank Yadav) চিনত। IPL ২০২৪-এ আত্মপ্রকাশ করা ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব তিনি খুব শীঘ্রই টিম ইন্ডিয়াতে সুযোগ পেতে পারেন। কারণ, গতবারের IPL-এ নিজের বোলিং দিয়ে তিনি সেরা ব্যাটসম্যানদেরও কষ্ট দিয়েছিলেন এবং উইকেট নিয়েছিলেন।

Ind Vs Sa
Ind Vs Sa

যার কারণে পরের বছর ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (IND vs SA) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে সুযোগ পেতে পারেন মায়াঙ্ক। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক হতে পারে মায়াঙ্ক যাদবের। ২০২৫ সালের নভেম্বর-ডিসেম্বরে ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে ৩টি ওডিআই ম্যাচের সিরিজ অনুষ্ঠিত হবে।

এই সিরিজে সুযোগ পেতে পারেন তরুণ খেলোয়াড় শশাঙ্ক সিং। কারণ, ২০২৪ সালের IPL-এ পাঞ্জাব কিংসের হয়ে খেলার সময় শশাঙ্ক সিং (Shashank Singh) অনেক দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। যার কারণে তাঁকেও এই সিরিজে সুযোগ দেওয়া যেতে পারে। এছাড়া এই সিরিজে সুযোগ দেওয়া হতে পারে স্পিনার বোলার বরুণ চক্রবর্তীকেও (Varun Chakravarty)।

আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড: শুভমান গিল (C), রুতুরাজ গায়কওয়াড়, রিয়ান পরাগ, ঋষভ পন্থ (WK), যশস্বী জয়সওয়াল, শশাঙ্ক সিং, ইশান কিষাণ (WK), শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, মায়াঙ্ক যাদব, বরুণ চক্রবর্তী, আরশদীপ সিং এবং মুকেশ কুমার।

আরও পড়ুন। IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন সিরিজ থেকে বাদ পড়লেন কেএল রাহুল, দলে প্রবেশ করতে চলেছেন এই দুই ম্যাচউইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.