আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

জ্বলছে বাংলাদেশ, পুড়ল সাবেক ক্যাপ্টেনের বাড়ি, ছবি প্রকাশ্যে !!

Updated on:

WhatsApp Group Join Now

Mashrafe Mortaza: বাংলাদেশে পরিস্থিতি ক্রমাগত খারাপ হচ্ছে। প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। সে ভারতে পৌঁছেছে। এদিকে দেশজুড়ে সহিংসতার আগুন গ্রাস করেছে অভিজ্ঞ ক্রিকেটার মাশরাফি মুর্তজার বাড়ি। সাবেক অধিনায়কের বাড়িতে আগুন ধরিয়ে দেয় আন্দোলনকারীরা। মাশরাফি মুর্তজা আওয়ামী লীগের সংসদ সদস্য। তিনি দীর্ঘদিন ধরে শেখ হাসিনার দলের সঙ্গে যুক্ত।

WhatsApp Group Join Now

শেখ হাসিনা দেশ ত্যাগের পর প্রধানমন্ত্রীর বাসভবন দখল করে হাজার হাজার মানুষ। তারা ব্যাপক ভাংচুর করে অনেক জিনিসপত্র লুট করে নিয়ে যায়। আন্দোলনকারীরা এখন ঢাকা জুড়ে ছড়িয়ে-ছিটিয়ে তাণ্ডব চালাচ্ছে। তারা জেসিবি দিয়ে ঢাকার বিভিন্ন স্থানে স্থাপিত শেখ মুজিবুর রহমানের মূর্তি ভেঙ্গে ফেলেছে। এ ছাড়া বিভিন্ন সরকারি অফিসে লাগানো শেখ হাসিনার ছবিও ছিঁড়ে ফেলা হচ্ছে। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে যে ব্যাপক ছাত্র বিক্ষোভের পর শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে যাওয়ার পর দুর্বৃত্তরা মুর্তজার বাড়িতে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়।

Mashrafe Mortaza
House Of Mashrafe Mortaza

বাংলাদেশের হয়ে ৩৬টি টেস্ট খেলার সুযোগ পান মুর্তজা। এই সময়কালে তিনি 78 উইকেট নেন এবং 797 রান করেন। ওডিআইয়ের কথা বলতে গেলে, তিনি 220 ম্যাচে 270 উইকেট নিয়েছেন। এছাড়াও তিনি 1787 রান করেন। টি-টোয়েন্টিতে মুর্তজার 54 ম্যাচে 42 উইকেট এবং 377 রান রয়েছে। বাংলাদেশের শীর্ষস্থানীয় দৈনিক ‘ঢাকা ট্রিবিউন’ জানিয়েছে যে বিক্ষোভকারীরা জেলা আওয়ামী লীগ অফিসে আগুন দিয়েছে এবং এর সভাপতি সুবাস চন্দ্র বসুর বাড়িতে ভাঙচুর করেছে।

এদিকে, হাসিনা সোমবার সন্ধ্যায় দিল্লির নিকটবর্তী গাজিয়াবাদের হিন্দন বিমান ঘাঁটিতে অবতরণ করেন, বাংলাদেশ বিমান বাহিনীর একটি সামরিক পরিবহন বিমানে পৌঁছালে হাজার হাজার বিক্ষোভকারী ঢাকায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ঝড় ও ভাঙচুর চালায়। বেশ কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছে যে তিনি শীঘ্রই লন্ডনে চলে যাবেন।

আরও পড়ুন । ৬,৬,৬,৪,৪,৪… বোলারদের বিপর্যস্ত করে ঝোড়ো ডবল সেঞ্চুরির ইনিংস খেললেন সূর্যকুমার যাদব, করেছেন রানের বন্যা !!
About Author

Leave a Comment

2.