আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Manu Bhaker: ধোনি, কোহলি ও শচীনের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন মনু ভাকর, উসেন বোল্টও রয়েছেন তালিকায় !!

Published on:

WhatsApp Group Join Now

সদ্য সমাপ্ত প্যারিস অলিম্পিক্সে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছিলেন ভারতের শুটিং তারকা মনু ভাকর (Manu Bhaker)। ভারতের হয়ে ২ টি ব্রোঞ্জ পদক জিতেছেন তিনি। এরপর থেকেই সারা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে মনু ভাকরের নাম। সোশ্যাল মিডিয়ায় মনুর ফলোয়ারের সংখ্যা কয়েক হাজার থেকে কয়েক লক্ষে পৌঁছেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে সম্প্রতি ভারতের অন্যতম সেরা শুটিং তারকা মনু ভাকর (Manu Bhaker) কিছু সেরা ক্রীড়াবিদদের সাথে একটি দিন কাটানোর তার স্বপ্ন ভাগ করেছেন। ২২ বছর বয়সী শ্যুটিং সেনসেশন মনু (Manu Bhaker) তার আদর্শ সঙ্গী হিসাবে ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar), এমএস ধোনি (MS Dhoni) এবং বিরাট কোহলির (Virat Kohli) নাম নিয়েছিলেন।

এই ক্রিকেটিং আইকনগুলির প্রতি তার প্রশংসা তাদের অসাধারণ ক্যারিয়ার এবং কৃতিত্বের প্রতি তার শ্রদ্ধাকে প্রতিফলিত করে। মনু ভাকের, যিনি প্যারিস অলিম্পিক ২০২৪-এর একক সংস্করণে দুটি পদক জিতে প্রথম ভারতীয় অ্যাথলিট হিসাবে ইতিহাস তৈরি করেছিলেন, তিনি জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্টের (Usain Bolt) জন্যও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Manu Bhaker
Manu Bhaker

তিনি কসমোপলিটানের সাথে একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছিলেন, “হয়তো আমি আমার পছন্দের কয়েকজনের নাম দেব। উসাইন বোল্ট তাদের একজন। আমি তার বইটি অনেকবার পড়েছি এবং আমি তার যাত্রা সম্পর্কেও জেনেছি। আমি তার অনেক সাক্ষাৎকারও দেখেছি এবং তারপরে, ক্রিকেটার শচীন টেন্ডুলকার, ধোনি স্যার এবং বিরাট কোহলির সাথে এক ঘন্টা কাটানোও সম্মানের হবে।”

প্যারিস অলিম্পিকে, মনু (Manu Bhaker) ১০ মিটার এয়ার পিস্তলের মহিলাদের এবং মিশ্র ইভেন্টে দুটি ব্রোঞ্জ পদক জিতেছিলেন। যদিও তিনি তৃতীয় পদক থেকে বঞ্চিত হন, মহিলাদের ২৫ মিটার এয়ার পিস্তল ইভেন্টে চতুর্থ স্থান অর্জন করেন, তবে তার দুর্দান্ত পারফরম্যান্স গেমগুলির একটি হাইলাইট ছিল।

 আরও পড়ুন। Manu Bhaker: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মনু-নীরজ ? সমাজ মাধ্যমে করলেন বড় খোলাসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.