আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Manu Bhaker: নীরজ নয় বরং, এই ৩ খেলোয়াড়ের সাথে একা সময় কাটাতে চান মনু ভাকের সাথে !!

Updated on:

WhatsApp Group Join Now

সম্প্রতি সমাপ্ত প্যারিস অলিম্পিক ২০২৪-এ, ভারতীয় মহিলা শুটার মনু ভাকের (Manu Bhaker) ২টি ব্রোঞ্জ পদক জিতেছিলেন। মনু ভাকের (Manu Bhaker) অলিম্পিকের পর থেকেই আলোচনার বিষয় এবং ক্রীড়া অনুরাগীদের মধ্যে অনেক কথা বলা হচ্ছে। প্যারিস থেকে ফিরে আসার পর ভারতীয় শুটিং কুইনকে বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে। এই সময়, তাকে সম্প্রতি জিজ্ঞাসা করা হয়েছিল যে ৩ জন খেলোয়াড় যাদের সাথে তিনি সময় কাটাতে চান? এতে তিনি ভারতীয় দলের তিন কিংবদন্তি ক্রিকেটারের নাম নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের শ্যুটিং তারকা মনু ভাকের (Manu Bhaker) যিনি সম্প্রতি ২০২৪ সালের অলিম্পিকে ভারতের হয়ে ২টি ব্রোঞ্জ পদক জিতেছেন। এক অনুষ্ঠানে তাকে এই প্রশ্ন করা হয়, এমন ৩ জন খেলোয়াড় কারা? যার সাথে সে সময় কাটাতে চায়। এই প্রশ্নের উত্তরে ভারতীয় ক্রিকেটার দলের গ্রেট ক্রিকেটার শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar), এমএস ধোনি (MS Dhoni) এবং বিরাট কোহলির (Virat Kohli) নাম নেন। তার মতে, তিনি তিনজনের সাথেই এক ঘণ্টা কাটাতে চান। তার এই বক্তব্য বর্তমানে ভক্তদের মধ্যে আলোচনার বিষয়।

Manu Bhaker: Manu Bhaker
Manu Bhaker

প্যারিস অলিম্পিক ২০২৪ থেকে মনু ভাকেরের (Manu Bhaker) নাম খুব দ্রুত এগিয়ে চলেছে, ভারতের তারকা খেলোয়াড় তার দুর্দান্ত প্রতিভা দিয়ে পদক জিতেছেন। নীরজ চোপড়া (Neeraj Chopra), যিনি টোকিও ২০২০-এ সোনা জিতেছিলেন, প্যারিস অলিম্পিক ২০২৪-এ রৌপ্য জিতেছিলেন। তার সঙ্গে মনু ভাকরের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর বাইরে মা এবং নীরজ চোপড়ার (Neeraj Chopra) সঙ্গে মনুর (Manu Bhaker) কথোপকথনের একটি ভিডিওও প্রকাশ পেয়েছে। এরপর সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয় যে মনু ভাকের এবং নীরজ চোপড়া (Neeraj Chopra) শীঘ্রই একে অপরকে বিয়ে করতে পারেন। তবে তারা দুজনই এই প্রতিবেদনকে ভুল বলে আখ্যায়িত করেছেন।

আরও পড়ুন। Manu Bhaker: ধোনি, কোহলি ও শচীনের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন মনু ভাকর, উসেন বোল্টও রয়েছেন তালিকায় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.