আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Manu Bhaker: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মনু-নীরজ ? সমাজ মাধ্যমে করলেন বড় খোলাসা !!

Published on:

WhatsApp Group Join Now

Manu Bhaker: সম্প্রতি অনুষ্ঠিত প্যারিস অলিম্পিকে ভারত ৫টি ব্রোঞ্জ ও ১টি রূপো সহ মোট ৬ টি মেডেল অর্জন করতে সক্ষম হয়েছে। তবে এরমধ্যেই, অলিম্পিকের সাফল্য নিয়ে নিউজ 18 ইন্ডিয়াকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শুটার মনু ভাকর অকপটে অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। এই সময়, যখন তাকে নীরজ চোপড়া সম্পর্কিত একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি লজ্জা পেয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তার কিছুক্ষণ পর মন থেকে কথা বললেন মনু ভাকর (Manu Bhaker)। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে, তারকা শ্যুটার মনু ভাকর এবং নীরজ চোপড়াকে প্যারিসে একে অপরের সাথে চ্যাট করতে দেখা গেছে। ভাইরাল হওয়া আর একটি ভিডিওতে, মনু ভাকরের (Manu Bhaker) মা নীরজ চোপড়ার (Neeraj Chopra) সাথে কথা বলছেন।

তারপর হঠাৎ তাকে তার মাথায় হাত রেখে প্রতিশ্রুতি নিতে দেখা গেছে। দুটি ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই দুজনের বিয়ের গুজব ছড়িয়ে পড়ে। তবে, এবার তার প্রতিক্রিয়া জানালেন মনু ভাকর। মানুকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে আপনার মা নীরজ চোপড়ার সাথে কথা বলছেন। কি হয়েছে দুজনের মধ্যে? এতে কি অনেক কিছুই ঘটছে?

Manu Bhaker And Neeraj Chopra
Manu Bhaker And Neeraj Chopra

তখন নীরজের নাম শুনেই মনুর মুখ লাল হয়ে যায়। তারপর হাসতে হাসতে বললেন, “আমি বেশি কিছু জানি না কারণ আমি তখন সেখানে ছিলাম না। ২০১৮ সাল থেকে, নীরজ এবং আমি কোনো না কোনো অনুষ্ঠানে মিলিত হয়েছি অথবা কোনো প্রতিযোগিতায়। সুতরাং, খুব বেশি কথোপকথন নেই তবে ইভেন্টগুলিতে কিছু কথাবার্তা রয়েছে। তাই এটা হয় যে মাঝে মাঝে একটু একটু হয় কিন্তু শোনা যায় না।”

মনু ভাকর (Manu Bhaker) ১০ এবং ২৫ মিটার এয়ার পিস্তল ইভেন্টে খেলেন এবং নীরজ চোপড়া একজন জ্যাভলিন নিক্ষেপকারী। মনু (Manu Bhaker) আরও বলেছেন যে প্যারিস অলিম্পিকের পরে তিনি তিন মাসের বিরতি নিতে চলেছেন। তিনি ২০২৮ সালের লস অ্যাঞ্জেলেস অলিম্পিকে আরও ভাল পারফর্ম করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

আরও পড়ুন। Team India: ধোনি-রোহিতের পরিবর্তে হার্দিককে সেরা অধিনায়কের আখ্যা দিলেন এই তরুণ ক্রিকেটার, হচ্ছেন ট্রোলিংয়ের শিকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.