আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KKR: ‘লুট পুট গয়া…’ শাহরুখ খানের এই গানে মেতে উঠেছেন রিংকু ও রাসেল, ভাইরাল ভিডিও !!

Updated on:

WhatsApp Group Join Now

KKR: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুমের কাফেলা পুরোদমে এগিয়ে চলেছে। প্রায় প্রতিদিনই শেষ ওভার পর্যন্ত উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখা যাচ্ছে। বলিউড সুপারস্টার শাহরুখ খানের সহ-মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সও এই মৌসুমে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছে।

WhatsApp Group Join Now

এদিকে, দলের সবচেয়ে শক্তিশালী দুই খেলোয়াড়, রিঙ্কু সিং এবং আন্দ্রে রাসেলের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যাতে তাদের শাহরুখ খানের সাম্প্রতিক ছবি ‘ডিঙ্কি’-এর একটি গান গাইতে দেখা যায়। রবিবার কলকাতা নাইট রাইডার্স সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে রিংকু সিং এবং আন্দ্রে রাসেলের মধ্যে একটি গান গাওয়ার প্রতিযোগিতা চলছে। ভিডিওতে দেখা যায়, প্রথমে শাহরুখ খানের সিনেমার ‘লুট পুট গেল’ গানটি গাইছিলেন রিংকু। তারপর ভিডিও তৈরিকারী ব্যক্তি রাসেলকে এই গানটি সম্পর্কে বলতে বলেন।

Kkr

এতে রাসেল হেসে রিংকুকে গানটি গাইতে অস্বীকার করেন। রাসেল বলে এটা আমার গান, এই গান গাও না। এর পরে, ক্যারিবিয়ান খেলোয়াড়রা নিজেরাই তাদের ভাঙা হিন্দিতে এই গানটি গাইতে শুরু করে এবং রিংকুও তাদের উচ্চারণে গানটি অনুকরণ করার চেষ্টা করে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসরে দুর্দান্ত শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচই জিতেছেন তিনি। বেগুনি জার্সি দল প্রথমে সানরাইজার্স হায়দ্রাবাদকে পরাজিত করে এবং পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পরাজিত করে।

উল্লেখ্য, গত কয়েক মৌসুমে কেকেআর-এর পারফরম্যান্স ভালো ছিল না। তারা নিশ্চিতভাবে গৌতম গম্ভীরের নেতৃত্বে 2012 এবং 2014 সালে শিরোপা জিতেছিল, কিন্তু এর পরে, শিরোপা জয়ের কথা ছেড়ে দিলে, তাদের এমনকি প্লে অফে পৌঁছানোর জন্য লড়াই করতে দেখা গেছে।

20240328 125058, Kkr, Kkr: 'লুট পুট গয়া...' শাহরুখ খানের এই গানে মেতে উঠেছেন রিংকু ও রাসেল, ভাইরাল ভিডিও !!

Google, Kkr, Kkr: 'লুট পুট গয়া...' শাহরুখ খানের এই গানে মেতে উঠেছেন রিংকু ও রাসেল, ভাইরাল ভিডিও !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | KKR-এর প্রথম হারের পর পয়েন্টস টেবিলে অবস্থান বদলালো অন্য দলগুলোর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.