আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আসন্ন আইপিএলে LSG থেকে বাদ পড়ছেন KL রাহুল, এই খেলোয়াড় করবেন অধিনায়কত্ব !!

Updated on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরের মরসুমের এখনও অনেক সময় বাকি। কিন্তু ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে খবরের বাজার। খেলোয়াড়দের ধরে রাখা এবং স্থানান্তর সংক্রান্ত আপডেট প্রতিদিনই বেরিয়ে আসছে। লখনউ সুপার জায়ান্টস (LSG) তাদের অধিনায়ক কেএল রাহুলকেও (KL Rahul) ছেড়ে দিতে পারে বলে জল্পনা চলছে। তার জায়গায় শক্তিশালী ব্যাটসম্যান ধরে রাখার পরিকল্পনা করা হচ্ছে। কে এই খেলোয়াড় ? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৫ এর আগে মেগা নিলামের আয়োজন করা হবে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজি সীমিত সংখ্যক খেলোয়াড় ধরে রাখার অনুমতি পাবে। এমন পরিস্থিতিতে দলগুলো ভেবেচিন্তে খেলোয়াড়দের ধরে রাখবে। LSG কে এল রাহুলকেও (KL Rahul) ছেড়ে দিতে পারে বলে সম্ভাবনা রয়েছে। গত তিন মৌসুম ধরে তিনি লখনউয়ের অধিনায়ক ছিলেন, কিন্তু একবারও জিততে পারেননি। এমন পরিস্থিতিতে এখন নতুন অধিনায়ক নিয়ে মাঠে নামতে পারে লখনউ সুপার জায়ান্টস।

Kl Rahul: Nicholas Pooran
Nicholas Pooran

লখনউ সুপার জায়ান্টস (LSG) নিকোলাস পুরানকে ধরে রাখতে পারে এবং তাকে পরবর্তী মৌসুমের জন্য অধিনায়ক নিয়োগ করতে পারে। কেএল রাহুলের (KL Rahul) অনুপস্থিতিতে পুরান অনেকবার দলের দায়িত্ব নিয়েছেন এবং ব্যাট হাতেও শক্তিশালী পারফরম্যান্স দেখিয়েছেন। এমন পরিস্থিতিতে এবার ক্যারিবিয়ান খেলোয়াড়ের হাতে পুরো ক্ষমতা দিতে চাইছে টিম ম্যানেজমেন্ট। কেএল রাহুল IPL ২০২৩-এর সময় চোট পেয়েছিলেন। এমন পরিস্থিতিতে দলকে প্লে অফে নিয়ে যেতে সফল হলেন নিকোলাস পুরান (Nicholas Pooran)।

IPL ২০২৪ নিকোলাস পুরানের (Nicholas Pooran) পারফরম্যান্স খুব ভাল ছিল। তিনি ১৪ ম্যাচে ১৭৮.২১ স্ট্রাইক রেট এবং ৬২.৩৮ গড়ে ৪৯৯ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ৩টি হাফ সেঞ্চুরি করেছেন। একই সঙ্গে তার সার্বিক পারফরম্যান্সের দিকে তাকালে দেখা যায়, তাও অসাধারণ। IPL এখন পর্যন্ত খেলা ৭৬ ম্যাচে ৯টি হাফ সেঞ্চুরির সাহায্যে বাঁহাতি ব্যাটসম্যান করেছেন ১৭৬৯ রান।

আরও পড়ুন। KL Rahul: বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন এই ভয়ঙ্কর খেলোয়াড়, জায়গা হারাবেন KL রাহুল !!
About Author

Leave a Comment

2.