আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল থেকে বাদ পড়ছেন জাদেজা, সুযোগ করে নিচ্ছেন এই তরুণ তুর্কি !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs AUS: রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের পারফরম্যান্স চমৎকার হয়েছে। জয়ের হ্যাটট্রিক করে সুপার ৮-এ জায়গা নিশ্চিত করেছে টিম ইন্ডিয়া। এখন সুপার এইটেও শক্তিশালী পারফর্ম করছে দলটি। ভারত এখন পর্যন্ত আফগানিস্তান ও বাংলাদেশকে হারিয়েছে। এবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে চলেছে ভারতীয় দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত-অস্ট্রেলিয়া (IND vs AUS) ম্যাচ বিশ্বকাপ ২০২৪। মনে করা হচ্ছে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল থেকে বাদ পড়তে পারেন রবীন্দ্র জাদেজা। তার জায়গায় একজন শক্তিশালী খেলোয়াড় সুযোগ পাবেন বলে আশা করা হচ্ছে। ক্যাঙ্গারুদের বিরুদ্ধে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন এমন কিছু হতে পারে।

ভারত-অস্ট্রেলিয়া (IND vs AUS) ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হয়ে ইনিংস ওপেন করতে পারেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। দুজনই এখন পর্যন্ত খেলা ম্যাচে ভালো পারফর্ম করতে পারেননি। কিন্তু অস্ট্রেলিয়ার মতো দলের সামনে কোনও পরিবর্তন করতে চাইবেন না রোহিত। বাংলাদেশের বিপক্ষে হিটম্যান ১১ বলে ২৩ রান এবং কোহলি ২৩ বলে ৩৭ রান করেন। তিন নম্বরে দায়িত্ব নেবেন ঋষভ পন্ত।

Kuldeep Yadav, Ind Vs Aus
Kuldeep Yadav

পান্ত এখন পর্যন্ত ২০২৪ বিশ্বকাপে অনেক মুগ্ধ করেছে। বাংলাদেশের বিপক্ষেও তিনি ২৪ বলে ৩৬ রানের ইনিংস খেলেন। এ ছাড়া ৪ নম্বরে ব্যাট করবেন সূর্যকুমার যাদব। এখন পর্যন্ত তিনি যুক্তরাষ্ট্র ও আফগানিস্তানের বিপক্ষে হাফ সেঞ্চুরি করেছেন। এছাড়া ফিনিশার ব্যাটসম্যানের ভূমিকায় থাকবেন শিবম দুবে ও হার্দিক পান্ডিয়া। দুবে গত ম্যাচে ২৪ বলে ৩৪ রান করেছেন, হার্দিকও ২৭ বলে ৫০ রানের ইনিংস খেলেছেন।

ভারত-অস্ট্রেলিয়া (IND vs AUS) ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে স্পিন বোলার হিসেবে বাদ পড়তে পারেন জাদেজা। এ পর্যন্ত দুটি বিভাগেই ফ্লপ হয়েছে তারা। জাদেজা এখন পর্যন্ত খেলা পাঁচ ম্যাচে ৭ রান ও ১ উইকেট নিয়েছেন। এমন পরিস্থিতিতে তার জায়গায় সুযোগ দেওয়া যেতে পারে যুজবেন্দ্র চাহালকে। এছাড়াও কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেলও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

গত ম্যাচে কুলদীপ নিজেই ৩ উইকেট নিয়েছিলেন। ফাস্ট বোলার হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন আরশদীপ সিং ও জাসপ্রিত বুমরাহ। আরশদীপ সিং এখন পর্যন্ত ৫ ম্যাচে ১২ উইকেট নিয়েছেন, যেখানে বুমরাহ তার নামে ১০টি সাফল্য রয়েছে। রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ড্য, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আরশদীপ সিং, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন। IND vs AUS পরপর দুই বলে দুই উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার টপ অর্ডার ভেঙে দিলেন প্রসিদ্ধ কৃষ্ণ, ভিডিও ভাইরাল !!
About Author

Leave a Comment

2.