আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Kuldeep Yadav: বিরাট-রোহিতের অবসরে উচ্ছ্বসিত কুলদীপ যাদব, করলেন বড় মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

Kuldeep Yadav: টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) সবাইকে হতাশ করে, ২০২৪-এর T20 বিশ্বকাপ জয়ের পরে T20 ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন। ম্যাচ শেষ হতে না হতেই তিনি জানান, এটাই তার ক্যারিয়ারের শেষ T20 বিশ্বকাপের ম্যাচ। এভাবে ক্রিকেটার সংক্ষিপ্ততম ফরম্যাটকে বিদায় জানান তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সেই সঙ্গে রোহিত শর্মা (Rohit Sharma) ও রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja) এই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। তবে যখন তাদের সতীর্থ কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) প্রশ্ন করা হয় কোহলির অবসর নিয়ে তখন অত্যন্ত মর্মান্তিক বিবৃতি দিয়েছেন কুলদীপ (Kuldeep Yadav)।

T20 বিশ্বকাপ জেতার পরে, সমস্ত খেলোয়াড় তাদের শহরে একটি দুর্দান্ত স্বাগত পাচ্ছেন। কুলদীপ যাদব (Kuldeep Yadav) যখন কানপুরে পৌঁছেছিলেন, তখন তাকেও উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয়েছিল। এর পাশাপাশি তিনি এখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। এ সময় তাকে যখন প্রশ্ন করা হয় বিরাট কোহলি ও রোহিত শর্মার অবসর নিয়ে।

Kuldeep Yadav
Kuldeep Yadav

তখন তিনি স্পষ্ট ভাষায় বলেছেন যে এই মুহূর্তে সবার উচিত শুধু ভারতের জয়ের দিকে মনোনিবেশ করা, কারো অবসরের দিকে নয়। কারণ অবসর নেওয়াটা সবার ব্যক্তিগত সিদ্ধান্ত। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কুলদীপ যাদব বলেন, “আমি মনে করি রোহিত, কোহলি এবং জাদেজা ভাইয়ের অবসর নিয়ে কথা বলার পরিবর্তে আমাদের জয়ের আনন্দ উপভোগ করা উচিত। অবসর নেওয়া এই তিনজন খেলোয়াড়ের ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল।”

তিনি আরও জানান, “নিজেদের ক্যারিয়ারে দুর্দান্ত সাফল্য অর্জন করেছেন তারা। তারা ভারতের জন্য অনেক কিছু করেছেন এবং আশা করি ভবিষ্যতে অনেক তরুণরাও সুযোগ পাবে। শেষ ম্যাচে বিশ্বকাপ জেতার পর অবসর নেওয়ার চেয়ে ভালো আর কী হতে পারে।”

এর সাথে, কুলদীপ যাদব বলেন যে ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপে পরাজয়ের পরে, পুরো ভারতীয় দলের মধ্যে জয়ের ক্ষুধা বেড়ে গিয়েছিল এবং পুরো দল বিশ্বকাপ ট্রফি জেতার সংকল্প নিয়ে এগিয়েছিল। তবে ২০২৪ সালের T20 বিশ্বকাপে মাত্র ৫ টি ম্যাচ খেলে কুলদীপ মোট ১০ টি উইকেট নিতে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন।  Kuldeep Yadav: KKR-এ ফ্লপ, দিল্লিতে হিট! কীভাবে, বাতিল কুলদীপকে নিয়ে নাইটদের খোঁচা কোচ পন্টিংয়ের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.