আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Kuldeep Yadav: ভক্তদের জন্য দারুণ সুখবর, এই বলিউড অভিনেত্রীর সাথে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন কুলদীপ যাদব !!

Updated on:

WhatsApp Group Join Now

বিশ্বকাপে নিজের স্পিনের জাদু ছড়ানো ভারতীয় দলের বাঁহাতি রিস্ট স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav) এখন শীঘ্রই বিয়ে করতে চলেছেন। বিশ্বকাপ জেতার পর থেকেই জল্পনা ছিল যে কুলদীপ যাদব বিয়ে করতে চলেছেন এবং তার পাত্রী হবেন বলিউড অভিনেত্রী। এই সমস্ত দাবিগুলি আরও প্রচারিত হওয়ার আগে এবং মিডিয়া এতে আরও মশলা যোগ করে, কুলদীপ যাদব নিজেই মিডিয়ার সামনে এসে তার বিবাহ সম্পর্কিত গুরুত্বপূর্ণ আপডেটগুলি দিয়েছিলেন। তিনি বলিউড অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন কি না তাও প্রকাশ করেছেন কুলদীপ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বার্বাডোজ থেকে বিশ্বকাপের ট্রফি ভারতে আনার পর, এই দিনগুলিতে সমস্ত চ্যাম্পিয়ন খেলোয়াড়রা ছুটিতে রয়েছেন এবং তাদের পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। ভারতীয় স্পিনার কুলদীপ যাদবও কানপুরে নিজের বাড়িতে পরিবারের সঙ্গে এই জয় উপভোগ করছেন। কানপুরে পৌঁছানোর পর কুলদীপকে যেভাবে অভ্যর্থনা জানানো হয়েছিল তা ছিল এক বিস্ময়কর দৃশ্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে কুলদীপ যাদবকে যখন প্রশ্ন করা হয়েছিল, তিনি কবে বিয়ে করতে চলেছেন?

তাই এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে কুলদীপ বলেন, “আপনারা শীঘ্রই এই সুখবর পেতে চলেছেন”। এর স্পষ্ট অর্থ এখন কুলদীপ যাদবও শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন। বলিউড ও ক্রিকেটের সম্পর্ক বরাবরই গভীর। এমন অনেক ক্রিকেটার আছেন যারা বলিউড সুন্দরীদের জীবনসঙ্গী করেছেন। এমন পরিস্থিতিতে তারকা বোলার কুলদীপ যাদবের বিয়ের খবর বেরিয়ে এলে জল্পনা শুরু হয় যে কুলদীপ বলিউডের কোনো সুন্দরীকে তার জীবনসঙ্গী করতে পারেন।

Kuldeep Yadav, T20 World Cup 2024
Kuldeep Yadav

তবে, তার সাম্প্রতিক সাক্ষাত্কারে, কুলদীপ এমন সমস্ত জল্পনাকে থামিয়ে দিয়েছেন। বলিউড অভিনেত্রীকে বিয়ে করার প্রশ্নে তিনি বলেন,”আমি কোনো বলিউড অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছি না, আমি একজন জীবনসঙ্গী চাই যে আমার পরিবারের যত্ন নেবে” বিশ্বকাপে ভারতীয় দলের জয়ের সবচেয়ে বড় কৃতিত্ব যায় দলের বোলিং ইউনিটের। প্রায় প্রতিটি ম্যাচেই ভারতীয় বোলাররা প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের অনেক কঠিন প্রশ্ন করেছেন।

অন্যদিকে, কুলদীপ যাদবও এই পুরো টুর্নামেন্টে অসাধারণ বোলিং করেছেন এবং অনেক ব্যাটসম্যানকে তার স্পিনের জালে আটকে দিয়েছেন। এই বিশ্বকাপে মোট পাঁচটি ম্যাচ খেলেছেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)। যেখানে তিনি ১৩.৯০ গড়ে এবং ৬.৯৫ ইকোনমিতে ১০ উইকেট নিয়েছেন। বড় এবং গুরুত্বপূর্ণ ম্যাচে দুর্দান্ত বোলিং করে দলকে বহুবার সমস্যা থেকে উদ্ধার করেছেন কুলদীপ যাদব। কুলদীপ আফগানিস্তানের বিরুদ্ধে এবং বাংলাদেশের বিরুদ্ধে দুটি উইকেট নিয়েছিলেন, তিনি দুর্দান্ত বোলিং পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং তিন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে পাঠিয়েছিলেন।

আরও পড়ুন। Kuldeep Yadav: বিরাট-রোহিতের অবসরে উচ্ছ্বসিত কুলদীপ যাদব, করলেন বড় মন্তব্য !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.