আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: ৩৩ বছর বয়সী খেলোয়ার ভারতীয় দলে পেলো সুযোগ, রোহিতের সিদ্ধান্তে দলে বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামবে এই খেলোয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN: হঠাৎ দারুণ খবর পেলেন এই ৩৩ বছর বয়সী খেলোয়াড়, বাংলাদেশের বিপক্ষে ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে ফিরেছেন। ভারতীয় দল টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর সেমিফাইনালে পৌঁছনো থেকে মাত্র এক ধাপ দূরে। ২২শে জুন বাংলাদেশের মুখোমুখি হবে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ম্যাচ জেতার পরই সেমিফাইনালের টিকিট পেতে পারে টিম ইন্ডিয়া। এই ম্যাচে নিজের তুরুপের তাস নিয়ে বড় বাজি খেলতে পারেন ভারতীয় অধিনায়ক। তিনি প্লেয়িং-১১-এ ৩৩ বছর বয়সী একজন বোলারকে অন্তর্ভুক্ত করতে পারেন যিনি চোখের পলকে বিপক্ষ দলের ব্যাটসম্যানদের ধ্বংস করতে পারেন। বাংলাদেশের বিপক্ষে পরিবর্তন আনতে পারেন রোহিত শর্মা। সুপার-৮-এর গ্রুপ-১-এ ২২ জুন ভারত-বাংলাদেশের (IND vs BAN) ম্যাচ হবে।

Kuldeep Yadav, Ind Vs Ban
Kuldeep Yadav

এই ম্যাচটি অনুষ্ঠিত হবে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে। বাংলাদেশের বিপক্ষে প্লেয়িং-১১-এ বড় পরিবর্তন আনতে পারেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। আফগানিস্তানের বিপক্ষে স্পিনার বোলার কুলদীপ যাদবকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি অত্যন্ত ব্যয়বহুল প্রমাণিত। কুলদীপ ৪ ওভারে ৮ ইকোনমি দিয়ে ৩২ রান দিয়েছেন। যার কারণে বাংলাদেশের বিপক্ষে তাকে বাইরের পথ দেখানো হতে পারে।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালকে সুযোগ দিয়েছেন নির্বাচকরা। এই টুর্নামেন্টে এখনো কোনো ম্যাচ খেলেননি তিনি। রিপোর্টের বিশ্বাস হলে বাংলাদেশের (IND vs BAN) বিপক্ষে সুযোগ পেতে পারেন তিনি। চাহাল ভালো বোলিং করার জন্য পরিচিত। তাকেও ভালো অবস্থায় আছে বলে মনে হচ্ছে। ২০২৪ সালের আইপিএলে তিনি ১৫ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন।

২০২২ সালে যুজবেন্দ্র চাহাল ভারতীয় দলে খেলা হয়েছিল। কিন্তু কোনো ম্যাচেই সুযোগ পাননি তিনি। একই বছর ২০২৪ সালে, নির্বাচকরা আবারও চাহালের উপর আস্থা দেখিয়েছিলেন। কিন্তু এখনো কোনো ম্যাচে তাকে দলে নেননি অধিনায়ক। আসুন আমরা আপনাকে বলি যে চাহাল এখনও পর্যন্ত আইসিসি টি-টোয়েন্টি ইভেন্টে একটি ম্যাচও খেলতে পারেননি, তাই তিনি এবার সুযোগ পান কি না তা দেখার আগ্রহ থাকবে

আরও পড়ুন। IND vs BAN: ঋষভ পন্থের প্রবেশে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে জায়গা পাবেন না এই তুই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান !!
About Author

Leave a Comment

2.