আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: সৌরভের পর এবার দলের সাথে বিশ্বাসঘাতকতা করলেন এই প্লেয়ার, ভারতের বিরুদ্ধে খেলতে চলেছেন বিশ্বকাপের ম্যাচ !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল (Team India) টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ একটি স্প্ল্যাশ তৈরি করছে। গ্রুপ পর্বে খেলা ৩টি ম্যাচ জিতে এখন সুপার-৮-এ টানা ২টি ম্যাচ জিতে সেমিফাইনালের দোরগোড়ায় দাঁড়িয়ে আছে। এদিকে, ভারতীয় দলের তারকা স্পিন বোলার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) একটি বিবৃতি আলোচনার বিষয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে তার দুর্দান্ত পারফরম্যান্সের পর, গ্রুপ পর্বে প্লেয়িং ইলেভেনে জায়গা না পেয়ে তিনি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন। ভারতীয় দলের (Team India) তারকা বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav) টি২০ বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ তার পারফরম্যান্স সম্পর্কে একটি বড় কথা বলেছেন। ভারতীয় দলের তারকা স্পিন বোলার কুলদীপ যাদব ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার ৮ রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে খেলায় তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

Kuldeep Yadav, Team India
Kuldeep Yadav

এই ম্যাচের পরে, তিনি তার দুর্দান্ত বোলিংয়ের পিছনে কারণ হিসাবে ভাল দৈর্ঘ্য উল্লেখ করেছিলেন। তার মতে, তিনি কখনই দৈর্ঘ্যের সাথে আপস করেন না। এর বাইরে যখন তাকে আমেরিকায় অনুষ্ঠিত গ্রুপ পর্বের ম্যাচগুলিতে টিম ইন্ডিয়ার (Team India) প্লেয়িং ইলেভেনে জায়গা না পাওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) ওয়েস্ট ইন্ডিজে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সুপার ৮-এ অসাধারণ পারফর্ম করতে দেখা যাচ্ছে।

দুটি ম্যাচে ৫ উইকেট নিয়ে আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে ম্যাচ জিততে ভারতীয় দলকে (Team India) সাহায্য করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ভক্তরা বিশ্বাস করেন যে তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) ২৪ শে জুন ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে ( IND vs AUS) খেলায় বিস্ময়কর কাজ করতে দেখা যেতে পারে।

আরও পড়ুন। Team India: প্রাক্তন অধিনায়কের হাতেই তুলে দেওয়া হচ্ছে ভারতীয় দলের দায়িত্ব, পদ বজায় রাখতে মানতে হবে BCCI এই শর্তগুলি !!
About Author

Leave a Comment

2.