আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: টি-টোয়েন্টির বাইরের রবীন্দ্র জাদেজা, ৩ বছর পর ভাগ্য খুললো এই অলরাউন্ডারের, শ্রীলঙ্কা সফরে নির্বাচকরা দিচ্ছেন সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) অবশেষে তার ১৫ বছরের দীর্ঘ T20 ক্যারিয়ারের ইতি টানেন। ২০২৪ সালের T20 বিশ্বকাপের পর অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ভারতীয় T20 দলে আর দেখা যাবে না তাকে। তবে, ODI এবং টেস্ট ফরম্যাটে ভারতীয় দলের হয়ে জাদেজা নিজের চিহ্ন তৈরি করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জাদেজার (Ravindra Jadeja) বিদায়ের পরে, একজন বিস্ফোরক অলরাউন্ডারও ভারতীয় দলে অন্তর্ভুক্ত হবেন, যিনি তাকে T20 ফর্ম্যাটে মিস করবেন না। এমন পরিস্থিতিতে ৩ বছর পর ভারতীয় দলে সুযোগ দেওয়া যেতে পারে গতিশীল অলরাউন্ডারকে।

আশা করা হয়েছিল যে ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারতের হয়ে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) দুর্দান্ত পারফর্ম করবেন। কিন্তু জাদেজার হতাশাজনক পারফরম্যান্স দেখা গেছে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে খেলা ম্যাচে।ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও হতাশ করেছেন তিনি। নিজের শেষ T20 ম্যাচে দুর্দান্ত পারফর্ম করতে পারেননি জাদেজা।

Team India: Ravindra Jadeja And Kunal Pandya
Ravindra Jadeja And Kunal Pandya

তিনি ৮ ম্যাচে মাত্র ৩৫ রান এবং ১ উইকেট করেছিলেন।জাদেজার বিদায়ের পর, একজন গতিশীল অলরাউন্ডার শীঘ্রই ভারতীয় দলে অন্তর্ভুক্ত হতে পারে এবং সেই খেলোয়াড় আর কেউ নয়, ক্রুনাল পান্ড্য (krunal Pandya)।ক্রুনাল ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন ৩ বছর আগে ২০২১ সালে শ্রীলঙ্কার বিপক্ষে। কঠিন প্রতিযোগিতার কারণে ভারতীয় দলে তাকে ধারাবাহিকভাবে সুযোগ দেওয়া হয়নি।

তবে এখন জাদেজার অবসরের পর আবারও ভারতীয় দলে সুযোগ পেতে পারেন পান্ডিয়া (krunal Pandya)। জাদেজার মতো, পান্ডিয়া নিম্ন মিডল অর্ডারে ব্যাটিং করে দলে অবদান রাখেন, অন্যদিকে তিনি অর্থনৈতিকভাবে বোলিং করে উইকেট নেওয়াতেও পারদর্শী। শ্রীলঙ্কা সফরে সুযোগ পাওয়ার আশা করছেন তিনি।

টিম ইন্ডিয়া থেকে দূরে থাকা ক্রুনাল পান্ড্য ২০২৪ সালের IPL খেলা ১৪ ম্যাচে ৩৩.২৫ গড়ে ১৩৩ রান করেছিলেন। এর বাইরে তিনি ৭.৭৩ ইকোনমি রেট দিয়ে রান খরচ করে ৬ ব্যাটসম্যানকে টার্গেট করেছিলেন। এখনও পর্যন্ত, তিনি ভারতের হয়ে ১৯ T20 ম্যাচে ১২৪ রান করেছেন, যেখানে ১৫ ব্যাটসম্যানকে তার শিকার করেছেন।

আরও পড়ুন।  Team India: ভারতের ওপর পড়লো দুঃখের পাহাড়, যুবরাজ সিংয়ের পর ক্যান্সারে আক্রান্ত এই খেলোয়াড়, বিশ্বকাপের আনন্দ নিমেষেই পরিণত হলো শোকে !!
About Author

Leave a Comment

2.