আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ওয়ানডে বিশ্বকাপের পর কৃষ্ণার ক্যারিয়ার হয়েছে সমাপ্ত, দলের হয়ে চিরতরে খেলার সুযোগ হারিয়েছেন !!

Updated on:

WhatsApp Group Join Now

World Cup: আজকাল, ভারতীয় দলের তরুণ খেলোয়াড়দের উপর আরও আস্থা দেখানো হচ্ছে। প্রধান নির্বাচক অজিত আগারকার তিন ফরম্যাটেই অভিজ্ঞ খেলোয়াড় ছাড়াও তরুণ খেলোয়াড়দের ওপর আস্থা প্রকাশ করছেন। তবে কিছু খেলোয়াড় ছিলেন যারা উপেক্ষিত ছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৩ সালের ODI বিশ্বকাপে ভারতীয় দলে একজন খেলোয়াড়কে জায়গা দেওয়া হয়েছিল। কিন্তু এই টুর্নামেন্টের পর এই খেলোয়াড়কে উপেক্ষা করে ভারতীয় দল। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে (World Cup) বাংলাদেশের বিপক্ষে খেলায় চোট পান হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। গুরুতর ইনজুরির কারণে তাকে পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছে।

Prasidh Krishna, World Cup
Prasidh Krishna

এরপর তার জায়গায় ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণাকে (Prasidh Krishna) অন্তর্ভুক্ত করে BCCI। কিন্তু ভারতীয় দলের প্লেয়িং-১১-এ খেলার সুযোগ পাননি কৃষ্ণা। তিনি রয়ে গেলেন দলের একটি অংশ মাত্র। মহম্মদ শামি (Mohammed Shami) হার্দিকের জায়গায় প্লেয়িং ইলেভেনে খেলার সুযোগ পেয়েছিলেন এবং শামি এই টুর্নামেন্টে বিস্ময়কর কাজ করেছিলেন।

২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে নিজের জায়গা করে নেওয়া প্রসিধ কৃষ্ণ আজকাল ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না। সম্প্রতি অনুষ্ঠিত T20 World Cup ২০২৪-এ তিনি সুযোগ পাননি, জিম্বাবুয়ের বিরুদ্ধে সম্প্রতি খেলা T20 সিরিজেও তাকে উপেক্ষা করা হয়েছিল। আজকাল, আরশদীপ সিং (Arshdeep Singh), খলিল আহমেদ (Khaleel Ahmed) এবং আভেশ খানের (Aves Khan) মতো খেলোয়াড়দের তাদের জায়গায় সুযোগ দেওয়া হচ্ছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছেন কৃষ্ণা। এরপর তাকে অব্যাহতভাবে উপেক্ষা করা হচ্ছে।এখনও পর্যন্ত, কৃষ্ণা (Prasidh Krishna) ভারতের হয়ে ২টি টেস্ট ম্যাচে ২ উইকেট নিয়েছেন, যেখানে এই খেলোয়াড় ১৭টি ODI ম্যাচে ২৯টি উইকেট নিয়েছেন। এই সময়কালে তিনি ৫.৬০ ইকোনমি রেট দিয়ে রান খরচ করেন। ভারতের হয়ে পাঁচটি T20 ম্যাচে ৮ উইকেট নিয়েছেন তিনি।

আরও পড়ুন। 0T20 World Cup 2024: নিমেষের মধ্যেই ইংল্যান্ডকে পরাজয়ের দিকে ঠেলে দিলেন এই ভারতীয় ম্যাচউইনার, প্রশংসায় আপ্লুত রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.