আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বাংলাদেশ সিরিজের আগে হৃদয় ভেঙেছে বিরাট কোহলির, প্রিয়জন দিলেন ধোঁকা !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) সারা বিশ্বে ভক্ত রয়েছে। তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে তিনি এমন অনেক রেকর্ড গড়েছেন যা কেউ কল্পনাও করতে পারেনি। এই কারণেই তার ভক্তরা তাকে এত পছন্দ করে এবং তার জন্য যে কোনও প্রান্তে যেতে প্রস্তুত। বাংলাদেশের বিপক্ষে পরবর্তী দ্বিপাক্ষিক সিরিজে বিরাট কোহলিকে এখন অ্যাকশন মোডে দেখা যাবে। কিন্তু এর মধ্যেই তার হৃদয় ভেঙে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, ২০১৪ সালে বিরাট কোহলিকে (Virat Kohli) বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের খেলোয়াড় ড্যানিয়েল ওয়েট। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (তৎকালীন টুইটারে) একটি পোস্ট শেয়ার করে বিরাট কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ড্যানিয়েল।

কিন্তু এখন ড্যানিয়েল ভেট তার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ঘোষণা করেছেন যে তিনি বিবাহিত। তিনি একটি ফুটবল ক্লাবের প্রধান জর্জি হজকে বিয়ে করেন। বিরাট কোহলি বিবাহিত হলেও এই খবর শুনে নিশ্চয়ই হতবাক হয়েছেন।

Virat Kohli

উল্লেখ্য, ড্যানিয়েল ওয়েটের প্রস্তাবে কোনো প্রতিক্রিয়া জানাননি বিরাট কোহলি (Virat Kohli)। এর পর ড্যানিয়েল এক সাক্ষাৎকারে বলেন, এটা নিছক একটা রসিকতা। এর পরে, যখন বিরাট কোহলি (Virat Kohli) এবং আনুশকা শর্মা ২০১৭ সালে বিয়ে করেন, ড্যানিয়েল ওয়েট সোশ্যাল মিডিয়ায় আরেকটি পোস্ট শেয়ার করেন এবং তাদের দুজনকে শুভেচ্ছা জানান।

ড্যানিয়েল ওয়েটও জর্জি হজের সাথে সমকামী বিয়ে করেছেন। খেলোয়াড় জানান, ২২শে সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। তবে, তারা ২০২৩ সালে বাগদান করেছিলেন। ৩৩ বছর বয়সী ড্যানিয়েল ওয়েট তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বোলারদের মধ্যে বেশ জনপ্রিয়।

ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের হয়ে ১১২টি ওডিআই ম্যাচে তিনি ১৯০৭ রান করেছেন। এছাড়া ১৬০ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ব্যাট দিয়ে ২৮২৮ রান করেছেন। এছাড়া দুটি টেস্ট ম্যাচও খেলেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটেও ড্যানিয়েলের নামে মোট চারটি সেঞ্চুরি রয়েছে।

আরও পড়ুন। Virat Kohli: বিরাট নয়, টিম ইন্ডিয়ার এই তরুণ ব্যাটসম্যানকে ভয় পান অস্ট্রেলিয়ান কিংবদন্তি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.