আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ভারতীয় দলের জন্য বড় ক্ষতির আশঙ্কা, গম্ভীরের প্রভাবে বিরাট-রোহিত নিলেন অবসর !!

Published on:

WhatsApp Group Join Now

কোচ হওয়ার সাথে সাথে গৌতম গম্ভীর (Gautam Gambhir) বিরাট-রোহিতকে বাধ্য করেছিলেন, এই কারণে তিনি ওয়ানডে এবং টি-টোয়েন্টি থেকে অবসর নেবেন। অবশেষে চূড়ান্ত হয়েছে গৌতম গম্ভীরের নাম। শ্রীলঙ্কার বিপক্ষে দায়িত্ব নিতে পারেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তার আগে, কোচের ভূমিকায় আসতেই গম্ভীর বড় পরিবর্তন আনতে পারেন বলে জোর আলোচনা চলছে। সিনিয়র খেলোয়াড়রা ছুটিতে থাকতে পারেন। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ব্যাপক প্রতিক্রিয়া। যেখানে তিনি খেলোয়াড়দের ব্যাপারে তার মতামত স্পষ্ট করেছেন।

গৌতম গম্ভীর (Gautam Gambhir) খেলোয়াড়দের লাগাম শক্ত করতে পারেন। দীর্ঘদিন ধরে ক্রিকেটে একটা প্রথা চলে আসছে যে কিছু খেলোয়াড় তাদের ইচ্ছামতো তিন ফরম্যাটেই খেলতে পছন্দ করেন না। হার্দিক পান্ড্যকে উদাহরণ হিসেবে নেওয়া যেতে পারে। তিনি পরীক্ষা থেকে দূরে থাকেন। ODI ও T20 খেলতে পছন্দ করেন। রিপোর্ট অনুযায়ী, গম্ভীর চান ভারতীয় খেলোয়াড়রা তিন ফরম্যাটেই খেলুক।

Rohit Sharma And Virat Kohli, Gautam Gambhir
Rohit Sharma And Virat Kohli

তিনি কোনো খেলোয়াড়কে এক ফরম্যাটে খেলা সমর্থন করেন না। খেলোয়াড়দের তিন ফরম্যাটেই তাদের দেশের হয়ে খেলতে প্রস্তুত থাকতে হবে। ওয়ার্কলকের নামে কোনো স্বেচ্ছাচারিতা থাকবে না। বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) মতো খেলোয়াড়দের স্পষ্ট বার্তা দিয়েছেন গৌতম গম্ভীর ।

ক্রমাগত ক্রিকেট খেলা খেলোয়াড়রা কাজের চাপ নিয়ে অভিযোগ না করে বিশ্রাম নিতে পছন্দ করেন। কিন্তু, গম্ভীর এসবের বিরুদ্ধে। তিনি বিশ্বাস করেন যে তিনি কাজের চাপে বিশ্বাস করেন না। গম্ভীর বলেছেন যে আপনি আহত হলে পুনর্বাসন কেন্দ্রে (NCA) যান, সুস্থ হয়ে আবার খেলুন। তাঁর কথায় স্পষ্ট যে বিরাট ও রোহিতকে ভবিষ্যতে বিশ্রাম দেওয়া হবে না।

২০২৪ সালের T20 বিশ্বকাপ শিরোপা জেতার পর, বিরাট কোহলিকে জিম্বাবুয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছে। পরিবারের সঙ্গে দেখা করতে তিনি লন্ডন চলে গেছেন। খবর অনুযায়ী, শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে বিরাটকে বিশ্রাম দেওয়া হতে পারে। অধিনায়ক রোহিত শর্মাও টিম ইন্ডিয়ার অংশ নন।

জিম্বাবুয়ে সফরেও তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। গৌতম গম্ভীর (Gautam Gambhir) চান ভারতীয় খেলোয়াড়রা তিন ফরম্যাটেই খেলুক। তিনি স্পেশালাইজেশনের বড় ভক্ত নন এবং বিশ্বাস করেন যে খেলোয়াড়দের তিনটি ফরম্যাটেই পাওয়া উচিত। তিনি ওয়ার্কলোড ম্যানেজমেন্টে বিশ্বাস করেন না এবং বলেছিলেন যে আপনি আহত হলে পুনর্বাসনে যান, সুস্থ হয়ে আবার খেলুন।

আরও পড়ুন। Gautam Gambhir Team India Coach: এবার জল্পনাই সত্যি হলো, ভারতীয় দলের নতুন কোচ গৌতম গম্ভীর! ঘোষণা জয় শাহ-র
About Author

Leave a Comment

2.