আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে প্লেয়িং ইলেভেনের বাইরে থাকবেন KL রাহুল, তাঁর জায়গা নিতে চলেছেন এই প্লেয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিতব্য ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হয়েছে ( IND vs SL)। উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলও (KL Rahul) ২ আগস্ট থেকে ৭ আগস্ট কলম্বোতে অনুষ্ঠিতব্য ওডিআই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেয়েছেন । ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে উইকেটরক্ষক হিসাবে দুর্দান্ত পারফর্ম করা শক্তিশালী খেলোয়াড় কেএল রাহুল সম্পর্কে বলা হচ্ছে যে শ্রীলঙ্কা সিরিজে তাকে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) সম্পর্কে বলা হচ্ছে যে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৩টি ওডিআই ম্যাচের (IND vs SL) সিরিজে তিনি ভারতীয় দলের স্কোয়াডে নির্বাচিত হবেন ও প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে হতে পারে। ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় ঋষভ পন্তকে উইকেটরক্ষক হিসাবে অগ্রাধিকার দেওয়া যেতে পারে, এমন পরিস্থিতিতে ঋষভকে উইকেটরক্ষক হিসাবে দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ঋষভ পন্ত তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন।

Kl Rahul
Kl Rahul

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) ২০২৩ বিশ্বকাপের পরে খেলা সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছিলেন, তবে এই সিরিজে তিনি উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে দলে অন্তর্ভুক্ত হয়েছেন। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলে তাকে সহ-অধিনায়ক করা হতে পারে বলে আশা করা হয়েছিল কিন্তু তা হয়নি।

ওডিআই ক্রিকেটে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় কেএল রাহুলের পারফরম্যান্স অসাধারণ, দলের শক্তিশালী খেলোয়াড় ৭৫টি ম্যাচের ৭০টি ইনিংসে ব্যাট করার সময় ৫০.৩৫ গড়ে ২৮২০ রান করেছেন। ওডিআই ফরম্যাটে কেএল রাহুল ৭টি সেঞ্চুরি ও ১৮টি হাফ সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। KL Rahul: শ্রীলংকা সফরে খেলতে চলেছেন রোহিত শর্মার সব থেকে বড় শত্রু, দলে জায়গা দিতে বাধ্য হলেন অজিত আগরকর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.