আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

কানপুর টেস্টে দারুণ খবর পেলেন কেএল রাহুল, আইপিএল ২০২৫-এর আগে এই দলের অধিনায়ক হয়েছিলেন !!

Updated on:

WhatsApp Group Join Now

KL Rahul: টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার কেএল রাহুল বর্তমানে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) দ্বিতীয় টেস্ট খেলায় ব্যস্ত। এই সময়ে, তার সম্পর্কে বলা হচ্ছে যে তিনি লখনউ সুপার জায়ান্টস দল ছেড়ে আইপিএল 2025 এর মেগা নিলামে অন্যান্য দলে যোগ দিতে পারেন। বিশেষ বিষয় হল তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে একবার এই দলের প্রতিনিধিত্ব করেছেন এবং আসন্ন সংস্করণে যোগ দিয়ে তিনি দলের অধিনায়কত্ব করতে পারেন।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলও আইপিএল 2025-এর মেগা নিলামে অংশ নিতে পারেন। এমন পরিস্থিতিতে মেগা নিলামে শক্তিশালী খেলোয়াড় কেনার চেষ্টা করতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দল। কারণ এমন খবর রয়েছে যে আরসিবি দল অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে ছেড়ে দিতে পারে, এমন পরিস্থিতিতে, আরসিবি দল ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে তাদের ক্যাম্পে অন্তর্ভুক্ত করে তাকে অধিনায়ক করতে পারে।

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় কেএল রাহুল সম্পর্কে, এটি প্রকাশ করা হচ্ছে যে তিনি আইপিএল 2025-এ আরসিবি দলে যোগ দিতে পারেন, এবং তাকে আসন্ন সংস্করণে দলের অধিনায়কত্ব করতেও দেখা যেতে পারে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ভারতীয় খেলোয়াড় এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অংশ ছিলেন, এর পাশাপাশি তিনি পাঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দ্রাবাদের প্রতিনিধিত্ব করেছেন।

আইপিএল 2022 থেকে, তাকে লখনউ সুপার জায়ান্টস দলের অধিনায়কত্ব করতে দেখা যায়, গত সংস্করণে তার দলের পারফরম্যান্স ভাল ছিল না। আমরা যদি কেএল রাহুলের পুরো আইপিএল ক্যারিয়ার সম্পর্কে কথা বলি, তার পারফরম্যান্স খুব দুর্দান্ত, তিনি 132 ম্যাচের 123 ইনিংসে 45.46 গড়ে 4683 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 4 সেঞ্চুরি এবং 37 হাফ সেঞ্চুরি করেছেন, তার সেরা ইনিংস 132 রান অপরাজিত।

About Author

Leave a Comment

2.