আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: এই খেলোয়াড়ের জন্য প্রথম ওয়ানডে ম্যাচ হারতে বসেছিল টিম ইন্ডিয়া, দ্বিতীয় ম্যাচে আর সুযোগ দেবেন না রোহিত-গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

T20 সিরিজের পর ওডিআই সিরিজে মুখোমুখি হচ্ছে ভারত ও শ্রীলঙ্কা। তবে প্রথম ম্যাচ ড্র হওয়ায় হতাশ হয়েছেন ভারতীয় ভক্তরা। এই ম্যাচে বাজে ব্যাটিং করেছে টিম ইন্ডিয়া (Team India)। ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) ছাড়া আর কোনো ব্যাটসম্যানই ক্রিজে সময় কাটাতে পারেননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পাশাপাশি টিম ইন্ডিয়ার (Team India) ব্যাটসম্যানদের রান করার ক্ষেত্রেও লড়াই করতে দেখা গেছে। যদিও প্রথম ম্যাচে রোহিত শর্মা (Rohit Sharma) ও গৌতম গম্ভীর (Gautam Gambhir) প্লেয়িং ইলেভেন থেকে একজন করে খেলোয়াড় বাদ দিয়েছিলেন। এই খেলোয়াড় যদি ভারতীয় খেলার অংশ হতেন, তাহলে ভারত সহজেই এই ম্যাচ জিততে পারত।

প্রথম ওডিআই ম্যাচে ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) ৬ নম্বরে ব্যাট করার সুযোগ পান। কিন্তু খুব একটা মুগ্ধ করতে পারেননি তিনি। ইনিংস চলাকালীন তিনি খুব ধীরে ব্যাটিং করেছেন। বেশ কয়েকবার বাজে বল পেয়েও শট খেলতে পারেননি রাহুল। বড় শট খেলতে ব্যর্থ হন তিনি।

Kl Rahul, Team India
Kl Rahul

এই কারণেই তিনি ৪৩ বলে ৩১ রানের একটি ইনিংস খেলেন, যার মধ্যে মাত্র ২টি চার শামিল ছিল। এমন পরিস্থিতিতে দ্বিতীয় ম্যাচ থেকে বাদ পড়তে পারেন কেএল রাহুল (KL Rahul)। অনেক বছর ধরেই ঋষভ পন্থের (Rishabh Pant) ব্যাট ট্রেন্ডে রয়েছে। এছাড়া ২০২৪ সালের T20 বিশ্বকাপে আশ্চর্যজনকভাবে ব্যাটিং করেছিলেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে দ্রুত হাফ সেঞ্চুরিও করেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের T20 সিরিজের প্রথম ম্যাচে ৩৩ বলে ৬ চার ও ১ ছক্কার সাহায্যে ৪৯ রানের ইনিংস খেলেন ভারতীয় দলের (Team India) বিধ্বংসী ব্যাটসম্যান ঋষভ পন্থ। তিনি শ্রীলঙ্কার পিচ খুব ভালো জানেন। এমন পরিস্থিতিতে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে প্লেয়িং ইলেভেনে যোগ দিতে পারেন তিনি।

আরও পড়ুন। Team India: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করেবন এই কিংবদন্তি, বড় দায়িত্ব নিতে চলেছেন জহির খান !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.