আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: IPL ২০২৫’এ এই ফ্র্যাঞ্চাইজি থেকে পেলেন বিশেষ অফার কেএল রাহুল, ছাড়লেন LSG !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে, IPL ২০২৪-এ লখনউ সুপার জায়ান্টদের (LSG) পারফরম্যান্স ভাল ছিল না। একই সঙ্গে রাহুলের (KL Rahul) স্ট্রাইক রেট নিয়েও প্রশ্ন উঠেছে। গত সংস্করণে, লখনউ ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে (Sanjiv Goenka) ক্যাপ্টেন কেএল রাহুলের সাথে রেগে কথা বলতে দেখা গেছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এখন বলা হচ্ছে যে তারকা খেলোয়াড় কেএল রাহুল এবং লখনউ দল তাদের পথ আলাদা করতে পারে, অন্যদিকে ভারতীয় খেলোয়াড়রা IPL ২০২৫-এ অন্যান্য দলে যোগ দিতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অভিজ্ঞ খেলোয়াড় কেএল রাহুল (KL Rahul), যিনি IPL ২০২২ থেকে ২০২৪ পর্যন্ত একটানা লখনউ সুপার জায়ান্টসের (LSG) নেতৃত্ব দিয়েছেন, এখন দল ছেড়ে যেতে পারেন। IPL ২০২৪-এ দলটিকে সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) কাছে অত্যন্ত বিব্রতকর পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। যার পরে ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) দলের পারফরম্যান্সে খুব ক্ষুব্ধ হয়েছিলেন, ক্যামেরার সামনে তাকে ক্যাপ্টেন কেএল রাহুলের সাথে রাগ করে কথা বলতে দেখা যায়। এরপর থেকেই জল্পনা ছিল আগামী আসরে তাকে দল থেকে বিচ্ছিন্ন করা হতে পারে।

Kl Rahul, Kl Rahul
Kl Rahul

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় কেএল রাহুল (KL Rahul) সম্পর্কে খবর রয়েছে যে তিনি IPL ২০২৫ এর মেগা নিলামের আগে লখনউ সুপার জায়ান্টস (LSG) ছেড়ে যেতে পারেন। এমন পরিস্থিতিতে খবর আসছে যে তার পুরোনো ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করতে আগ্রহী।

বলা হচ্ছে যে যদি তিনি IPL ২০২৫-এর মেগা নিলামে অংশ নেন, তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) দল তাদের দলে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করার জন্য সর্বাত্মক চেষ্টা করতে পারে। রাহুল কর্ণাটকের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন, যখন তিনি IPL ২০১৩-এ RCB প্রতিনিধিত্ব করে আত্মপ্রকাশ করেন। যাইহোক, এর পরে তিনি SRH-এ যোগ দেন এবং পরে ২০১৬ সালে আবার RCB-এর অংশ হন। এখন আবার দলে যোগ দিতে পারেন তিনি।

আরও পড়ুন। KL Rahul: ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিলেন কেএল রাহুল, সোশ্যাল মিডিয়ায় করেছেন চাঞ্চল্যকর পোস্ট !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.