আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: একটি ছোট্ট বিষয়ের জন্য ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন কেএল রাহুল, সোশ্যাল মিডিয়ায় পোস্ট হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে টিম ইন্ডিয়ার উইকেরক্ষক ব্যাটসম্যান কে এল রাহুলের (KL Rahul) খারাপ সময় চলছে। দীর্ঘদিন দলের বাইরে থাকার পর, সম্প্রতি শেষ হওয়া শ্রীলঙ্কা সফরের প্রথম দুই ম্যাচে ফ্লপ হওয়ায় শেষ ওয়ানডে থেকে বাদ পড়েন তিনি। এমন পরিস্থিতিতে, গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে যে শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন কেএল রাহুল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শুধু তাই নয়, একটি সোশ্যাল মিডিয়া পোস্টে বলা হচ্ছে যে সম্প্রতি কেএল রাহুল (KL Rahul) এবং তার স্ত্রী আথিয়া শেঠি অভাবী শিশুদের জন্য একটি নিলামের আয়োজন করেছিলেন। যেখানে বিরাট কোহলির জার্সি এবং গ্লাভস, রোহিত শর্মার ব্যাট, রাহুল দ্রাবিড়ের ব্যাট এবং এমএস ধোনির বিক্রি হয়েছিল ব্যাট নিলামে তোলা হয়েছিল।

এর সাথে কেএল রাহুলের (KL Rahul) নিজের ব্যাটটিকেও বিডিংয়ে নিয়ে আসা হয়েছিল। কিন্তু তার ব্যাট কেউ কেনেনি। এতে হতাশ হয়ে তারা অবসরের ঘোষণা দিতে পারেন রাহুল। বর্তমানে ৩২ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) দুলীপ ট্রফি ২০২৪-এর জন্য শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বে ভারত A-তে অন্তর্ভুক্ত হয়েছেন।

Kl Rahul
Kl Rahul

এখানে ভালো পারফরম্যান্স দেখিয়ে বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন হোম টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পেতে পারেন কেএল রাহুল (KL Rahul)। চলতি বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে চোট পান তিনি। তবে এখন এটাই তার কাছে দলে ফিরে আসার সুবর্ণ সুযোগ। সম্প্রতি তাকে নেটে অনুশীলনও করতে দেখা গেছে।

কেএল রাহুল ভারতের হয়ে ৫০ টেস্ট ম্যাচের ৮৬ ইনিংসে ৮টি সেঞ্চুরি ও ১৪টি হাফ সেঞ্চুরির সাহায্যে ২৮৬৩ রান করেছেন। একই সময়ে, ৭৭টি ওয়ানডে ম্যাচে, ৪৯.১৬ গড়ে ২৮৫১ রান করেছেন রাহুল। এছাড়া ৭২টি T20 আন্তর্জাতিক ম্যাচে তিনি ২২৬৫ রান করেছেন। সাদা বলের ক্রিকেটে রাহুলের নামে ৯টি সেঞ্চুরি এবং ৪০টি হাফ সেঞ্চুরিও রয়েছে।

আরও পড়ুন। KL Rahul: বোর্ডের চাপে পড়ে বড় সিদ্ধান্ত নিলেন কেএল রাহুল, ওডিআই ও T20 ফরম্যাট থেকে একসাথে নেবেন অবসর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.