আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: ভাগ্য খুলে গেল রাহুলের, রঞ্জিতে ট্রিপল সেঞ্চুরি মারার পর সরাসরি এন্ট্রি পেলেন বিশ্বকাপ স্কোয়াডে !!

Published on:

WhatsApp Group Join Now

কেএল রাহুলকে (KL Rahul) ছাড়াই ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) খেলছে ভারতীয় দল। এ বছর তাকে ১৫ সদস্যের দলে সুযোগ দেননি নির্বাচকরা। এরপরই প্রধান নির্বাচক অজিত আগরকারকে (Ajit Agarkar) নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা। IPL ২০২৪-এ ফর্মে দেখা লোকেশ রাহুলকে কেন দলে অন্তর্ভুক্ত করা হয়নি? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে, কেএল রাহুল (KL Rahul) তার অবসর সময়ে পরিবারের সাথে ছুটি উপভোগ করছেন। যা পুরো ক্রিকেট বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছিল।কেএল রাহুলকে আজ টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হয়। তার দুর্দান্ত ব্যাটিংয়ের ভিত্তিতে, তিনি তিনটি ফর্ম্যাটেই টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়েছেন। কিন্তু বর্তমানে তরুণ খেলোয়াড়দের কারণে দলে সুযোগ পাচ্ছেন না তারা।

T20 World Cup 2024: Kl Rahul
Kl Rahul

২০২৪ সালের T20 বিশ্বকাপে তাকে পথ দেখিয়েছিলেন বাবর (Babar Azam)। কিন্তু, একটা সময় ছিল যখন কেএল রাহুল তার যৌবনে দুর্দান্ত ফর্মে ছিলেন। মাত্র ২৩ বছর বয়সে ট্রিপল সেঞ্চুরি করে ইতিহাস গড়েছিলেন। ২০১৫ সালে ঘরোয়া ক্রিকেটে তিনি ১৪ তম ভারতীয় খেলোয়াড় হয়েছিলেন।

কেএল রাহুল ঘরোয়া ক্রিকেটে কর্ণাটকের হয়ে ক্রিকেট খেলেন। ২০১৫ সালে দলের হয়ে ঐতিহাসিক ইনিংস খেলেন তিনি। উত্তরপ্রদেশের বিরুদ্ধে ট্রিপল সেঞ্চুরি করেন তিনি। তবে ৩৩৭ রান করে কেএল রাহুল আউট হন। সপ্তম ব্যাটসম্যান হিসাবে আউট হওয়ার আগে, তিনি ৪৪৮ বলের অনন্য ইনিংসে ৪৭ চার এবং চারটি ছক্কা মেরেছিলেন।

জুলাইয়ে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে । যেখানে নির্বাচকরা ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারতের প্রতিনিধিত্বকারী খেলোয়াড়দের বিশ্রাম দিতে পারেন। যেখানে টিম ইন্ডিয়ার বাইরে থাকা শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer), ইশান কিশান (Ishan Kishan) এবং কেএল রাহুল ফিরে আসার সুযোগ পেতে পারেন। এই সফরে যদি রোহিত শর্মাকে (Rohit Sharma) বিশ্রাম দেওয়া হয়, তাহলে কেএল রাহুলকে অধিনায়ক করা যেতে পারে। এর আগেও অনেকবার দলের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তিনি।

আরও পড়ুন। KL Rahul: দলের মালিকের কাছে অপমানিত হওয়ার পর ক্যাপটেন্সি ছাড়লেন কেএল রাহুল !!
About Author

Leave a Comment

2.